Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

‘সবার অলক্ষ্যে’ মহিলার চুলের গন্ধ শুঁকছেন বৃদ্ধ! ভিডিয়ো প্রকাশ্যে আসতেই হইচই

‘ঘর কে কলেশ’ নামে এক এক্স অ্যাকাউন্ট থেকে পোস্ট করা সেই ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, বিসৌলির একটি দোকানে দাঁড়িয়ে এক বৃদ্ধ। তাঁর ঠিক বাঁ দিকে পিছন ফিরে দাঁড়িয়ে রয়েছেন এক মহিলা।

Viral Video of old man smelling a woman’s hair in Uttar Pradesh

মহিলার অন্যমনস্কতার সুযোগে তাঁর চুল ধরে গন্ধ শুঁকছেন বৃদ্ধ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৪ ০৮:৫৪
Share: Save:

প্রকাশ্য দিবালোকে দোকানে দাঁড়িয়ে ‘সবার অলক্ষ্যে’ মহিলার চুলের গন্ধ শুঁকছেন এক বৃদ্ধ! মহিলা ফিরে তাকালেই সরে যাচ্ছেন। পিছন ফিরলে আবার যে কে সেই। উত্তরপ্রদেশের বিসৌলির ওই বৃদ্ধের কীর্তির ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ঢিঢি পড়ে গিয়েছে সমাজমাধ্যমে (যদিও সেই ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

‘ঘর কে কলেশ’ নামে এক এক্স (সাবেক টুইটার) অ্যাকাউন্ট থেকে পোস্ট করা সেই ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, বিসৌলির একটি দোকানে দাঁড়িয়ে এক বৃদ্ধ। তাঁর ঠিক বাঁ দিকে পিছন ফিরে দাঁড়িয়ে রয়েছেন এক মহিলা। বিভিন্ন জিনিস নেড়েচেড়ে দরদাম করছেন। বৃদ্ধের শ্যেনদৃষ্টি কিন্তু মহিলার দিকেই। মাঝেমধ্যেই তাঁর হাত চলে যাচ্ছে মহিলার মাথার চুলে। মহিলা একটু নড়লেই সাবধানি হয়ে যাচ্ছেন। ইতিউতি তাকাচ্ছেন। তার পর আবার চেষ্টা চালাচ্ছেন মহিলার চুল ছোঁয়ার। এর পর মহিলার অন্যমনস্কতার সুযোগে তাঁর চুল ধরে গন্ধ শুঁকতে শুরু করে দেন বৃদ্ধ। সঙ্গে সঙ্গে ছেড়ে দেন। আরও বার দুয়েক একই কাজ করেন তিনি। এর পর মহিলা দোকান থেকে বেরিয়ে যাওয়ার সময়ও তিনি চেষ্টা চালিয়ে যান মহিলার চুলের ঘ্রাণ নেওয়ার। মহিলা দোকান থেকে বেরিয়ে যাওয়ার পর তাঁর পিছু পিছু ওই বৃদ্ধও বেরিয়ে যান।

পুরো বিষয়টি দোকানে থাকা সিসি ক্যামেরায় ধরা পড়েছে। সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই হইচই পড়ে গিয়েছে সমাজমাধ্যমে। কেউ কেউ বিষয়টিকে মজার ছলে দেখলেও বৃদ্ধের কীর্তি দেখে অসন্তুষ্ট সমাজমাধ্যম ব্যবহারকারীদের বড় অংশ। বৃদ্ধের শাস্তির দাবিও তুলেছেন তাঁরা। তাঁদের দাবি, ‘বুড়ো বয়সে ভীমরতি’র কারণেই এমনটা করেছেন ওই তিনি। অনেকে আবার বিষয়টি মহিলার উপর হওয়া নির্যাতন বলেও দাবি করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral uttarpradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE