Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

রাতের অন্ধকারে দরজার তালা খুলে রাস্তায় বেরিয়ে গেল দু’বছরের শিশু! প্রকাশ্যে উদ্বেগের ভিডিয়ো

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, ঘর থেকে বেরিয়ে রাস্তায় ঘোরাফেরা করছে শিশুটি। হাঁটতে হাঁটতে অনেক দূরে চলে যায় সে। রাস্তার মধ্যে খুশিতে লাফাতেও দেখা গিয়েছে শিশুটিকে।

ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৪ ১০:৪৬
Share: Save:

ভোর প্রায় ৪টে। মা-বাবা গভীর ঘুমে আচ্ছন্ন। সেই সুযোগে বাড়ির মূল দরজার তালা খুলে রাস্তায় বেরিয়ে গেল দু’বছরের শিশু! পশ্চিম দিল্লিতে এই ঘটনাটি ঘটেছে। পুরো ঘটনাটি একটি সিসি ক্যামেরায় ধরা পড়েছে। ভিডিয়ো ভাইরালও হয়েছে (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, ঘর থেকে বেরিয়ে রাস্তায় ঘোরাফেরা করছে শিশুটি। হাঁটতে হাঁটতে অনেক দূরে চলে যায় সে। রাস্তার মধ্যে খুশিতে লাফাতেও দেখা গিয়েছে শিশুটিকে। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, শিশুটি ঘর থেকে বেরিয়ে যাওয়ার কয়েক ঘণ্টা পর টনক নড়ে বাবা-মার। আরও কিছু ক্ষণ পরে সন্তানকে বাড়ি ফিরিয়ে আনেন তাঁরা।

জিতেন্দ্র সিংহ নামে একটি এক্স হ্যান্ডল থেকে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই নজরে পড়েছে তিন লক্ষ মানুষের। অনেকে ভিডিয়োটি নিয়ে উদ্বেগপ্রকাশ করেছেন। কেউ কেউ আবার ওই শিশুর বাবা-মায়ের দায়িত্বজ্ঞান নিয়ে প্রশ্ন তুলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video child Delhi Metro
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE