Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

লাল-নীল বাতি লাগানো সরকারি গাড়িতে চড়ে স্টান্ট দুই যুবকের! কী ভাবে সম্ভব, ভিডিয়োয় হইচই

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, গাজ়িয়াবাদের ব্যস্ত রাস্তায় হু হু করে ছুটে চলেছে একটি গাড়ি। সেই গাড়ির গায়ে লেখা ‘জেলাশাসক’। মাথায় লাগানো রয়েছে লাল-নীল বাতি। হুটারও বাজছে।

Video of two youth doing stunt in government car

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৪ ১৬:২৭
Share: Save:

লাল-নীল বাতি (বেকন) বসানো সরকারি গাড়িতে চড়ে ভয়ানক স্টান্ট। নজরে আসতেই পুলিশের হাতে গ্রেফতার দুই যুবক। উত্তরপ্রদেশের গাজ়িয়াবাদের ঘটনা। সেখানেই সম্প্রতি সরকারি গাড়িতে চড়ে স্টান্ট করতে দেখা গিয়েছে দুই যুবককে। সেই গাড়িক গায়ে ‘জেলাশাসক’ লেখা ছিল। ওই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, গাজ়িয়াবাদের ব্যস্ত রাস্তায় হু হু করে ছুটে চলেছে একটি গাড়ি। সেই গাড়ির গায়ে লেখা ‘জেলাশাসক’। মাথায় লাগানো রয়েছে লাল-নীল বাতি। হুটারও বাজছে। গাড়ির জানলা দিয়ে মুখ বাড়িয়ে ঝুঁকে রয়েছেন এক যুবক। অন্য যুবক গাড়ি চালাচ্ছেন। ভিডিয়োটি সমাজমাধ্যমে ভাইরাল হতেই পদক্ষেপ করে গাজ়িয়াবাদ পুলিশ। দুই যুবককে আটক করে ২৫ হাজার টাকা জরিমানাও করা হয়।

ভাইরাল ওই ভিডিয়োটি ইতিমধ্যেই ঝড় তুলেছে সমাজমাধ্যমে। সমাজমাধ্যম ব্যহবারকারীদের একাংশ উত্তরপ্রদেশের আইনব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলেছেন। এক ঊর্ধ্বতন পুলিশ আধিকারিক জানিয়েছেন যে, ওই গাড়িটি ‘গাজ়িয়াবাদ ডেভেলপমেন্ট অথরিটি (জিডিএ)’-র এক আধিকারিক ব্যবহার করতেন। কিন্তু কী ভাবে গাড়িটি ওই দুই যুবকের কাছে পৌঁছল তা জানতে তদন্ত শুরু হয়েছে। ওই ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে বলেও ওই আধিকারিক জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE