Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

কর্মহীন পুত্র মারধর করে! বাধ্য হয়ে ৫৫ বছরে টোটোর হ্যান্ডল হাতে তুললেন বৃদ্ধা

পুত্র কর্মহীন। টাকার জন্য অশান্তি করে, মারধর করে। ঘরে ভাঙচুরও চালায়। তাই ৫৫ বছর বয়সে টোটোর হ্যান্ডল হাতে তুলে নিলেন বৃদ্ধা। সম্প্রতি এক নেটপ্রভাবীর ক্যামেরায় ধরা পড়েছে সেই বৃদ্ধার কাহিনি।

Video of old lady driving toto

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৪২
Share: Save:

পুত্র কর্মহীন। টাকার জন্য অশান্তি করে, মারধর করে। ঘরে ভাঙচুরও চালায়। তাই ৫৫ বছর বয়সে টোটোর হ্যান্ডল নিজেই হাতে তুলে নিলেন বৃদ্ধা। সম্প্রতি এক নেটপ্রভাবীর ক্যামেরায় ধরা পড়েছে সেই বৃদ্ধার কাহিনি। সমাজমাধ্যমে সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। ভিডিয়োটি হইচইও ফেলেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভাইরাল ওই ভিডিয়োয় ওই বৃদ্ধাকে বলতে শোনা গিয়েছে, ‘‘সবার নিজের নিজের সমস্যা থাকে। আমার ঘরে সব সময় অশান্তি। তই রাতে টোটো নিয়ে বেরোতে হয়। কিছু করার নেই।’’ তিনি আরও যোগ করেন, ‘‘আমার এক ছেলে রয়েছে। ও কোনও কাজ করে না। উল্টে আমার সঙ্গে ঝামেলা করে। মারধর করে। ঘরে ভাঙচুর করে। আমার ছেলে আমার সম্মান না করলে কী আর বলব? ভিক্ষা করার চেয়ে ভাল যে আমি টোটো চালাই।’’

ইনস্টাগ্রামে ভাইরাল ওই ভিডিয়ো ইতিমধ্যেই ৬০ লক্ষেরও বেশি মানুষ দেখেছেন। ওই বৃদ্ধার ছেলের আচরণের নিন্দাও করেছেন অনেকে। অনেকে আবার ওই মহিলার কঠোর সংগ্রামকে কুর্নিশ জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral Viral News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE