Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

ট্রেন লেট, মরতে এসে রেললাইনে ঘুমিয়েই পড়লেন তরুণী! ট্রেন থামল মাথার সামনে, প্রকাশ্যে ভিডিয়ো

ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, সাদা চুড়িদার পরে লাইনের উপর শুয়ে এক তরুণী। তাঁর পিঠে ব্যাগ। মাথার গোড়ায় দাঁড়িয়ে আস্ত ট্রেন। ট্রেনচালক এবং স্থানীয়েরা তাঁকে ঘুম থেকে তুলে দিতেই চমকে যান তরুণী।

Viral Video of woman lying on railway track

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৪ ১১:১৬
Share: Save:

এসেছিলেন আত্মহত্যা করতে। রেললাইনের উপর শুয়েওছিলেন। কিন্তু ট্রেন দেরিতে আসায় লাইনের উপরেই ঘুমিয়ে পড়লেন তরুণী! তরুণীকে ও ভাবে ঘুমিয়ে থাকতে দেখে ট্রেন থামিয়ে দেন চালক। তাঁকে উদ্ধারও করা হয়। এমনই এক ঘটনায় হইচই পড়েছে বিহারের মতিহারীতে। সেই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। ভাইরালও হয়েছে ভিডিয়োটি (যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, গত মঙ্গলবার বিহারের মতিহারী জেলার চকিয়া স্টেশনের কাছে একটি রেললাইনে শুয়েছিলেন ওই তরুণী। তাঁকে দেখতে পেয়ে জরুরি ব্রেক প্রয়োগ করেন সতর্ক চালক।

ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, সাদা চুড়িদার পরে রেললাইনের উপর শুয়ে এক তরুণী। তাঁর পিঠে ব্যাগ। মাথার গোড়ায় দাঁড়িয়ে আস্ত ট্রেন। ট্রেনচালক এবং স্থানীয়েরা তাঁকে ঘুম থেকে তুলে দিতেই চমকে যান তরুণী। ক্যামেরাবন্দি হচ্ছেন দেখে মুখে চাপাও দেন। তিনি কেন ওখানে শুয়ে রয়েছেন জানতে চাইলেও তরুণী প্রথমে কিছু বলতে চাননি। তাঁকে ওখান থেকে সরে যেতে বললেও তিনি কথা শুনতে রাজি হননি। শেষমেশ স্থানীয় মহিলারা জোর করে ওই তরুণীকে রেললাইন থেকে তুলে নিয়ে যান। সেই সময় তরুণীকে বলতে শোনা যায়, ‘‘ছাড়ো আমাকে। আমি মরতে চাই। আমি মরতে চাইলে তোমাদের কী? ছাড়ো বলছি।’’

‘হমারা বিহার’ নামে এক্স (সাবেক টুইটার) হ্যান্ডল থেকে মঙ্গলবার পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। তরুণীর কীর্তিতে বিরক্তিও প্রকাশ করেছেন সমাজমাধ্যম ব্যবহারকারীদের একাংশ। ভিডিয়োটি দেখে মজার মন্তব্যও করেছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video Bihar train
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE