Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

৫০ লক্ষ টাকার মদ নষ্ট করছিল পুলিশ, বুলডোজ়ার থামিয়ে ছিনিয়ে নিয়ে পালাল জনতা! প্রকাশ্যে ভিডিয়ো

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, রাস্তার উপর সারি বেঁধে সাজানো হয়েছে মদের অনেকগুলি বোতল। সামনে দাঁড়িয়ে বেশ কয়েক জন পুলিশকর্মী। একটি বুলডোজ়ার আনা হয়েছে মদের বোতলগুলি গুঁড়িয়ে দেওয়ার জন্য।

Video of people running with seized liquor bottle in Andhra Pradesh

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৬
Share: Save:

বাজেয়াপ্ত করা ৫০ লক্ষ টাকার মদ নষ্ট করছিল পুলিশ। বোতল গুঁড়িয়ে দেওয়ার জন্য আনা হয়েছিল বুলডোজ়ার। তবে জনতার ‘অত্যাচারে’ ভেস্তে গেল সেই কাজ। বুলডোজ়ার আটকে নষ্ট করতে আনা মদের বোতল নিয়ে চম্পট দিলেন স্থানীয়েরা। অন্ধ্রপ্রদেশের গুন্টুরের ঘটনা। সেই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল সমাজমাধ্যমে (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার )

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, রাস্তার উপর সারি বেঁধে সাজানো হয়েছে মদের অনেকগুলি বোতল। সামনে দাঁড়িয়ে বেশ কয়েক জন পুলিশকর্মী। একটি বুলডোজ়ার আনা হয়েছে মদের বোতলগুলি গুঁড়িয়ে দেওয়ার জন্য। কিন্তু হঠাৎ সেই জায়গায় হানা দেন বেশ কয়েক জন স্থানীয় পুরুষ এবং পথচলতি মানুষ। পুলিশের সামনেই দু’হাতে মদের বোতল তুলতে থাকেন। পুলিশ তাঁদের আটকাতে গেলে তাঁদের বেশির ভাগই হাত ছাড়িয়ে পালান। কেউ কেউ পুলিশের হাত থেকেই মদের বোতল ছিনিয়ে পালিয়ে যান। নিয়ন্ত্রণের বাইরে চলে যায় পরিস্থিতি। এক-দু’জন অবশ্য পুলিশের হাতে ধরা পড়ে মদের বোতল রেখে দিতে বাধ্য হন। স্থানীয়দের দৌরাত্ম্যে বুলডোজ়ারও থামিয়ে দিতে হয়।

মঙ্গলবার এক্স হ্যান্ডলে (সাবেক টুইটার) পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। প্রায় এক লক্ষ বার দেখা হয়েছে সেই ভিডিয়ো। অনেকে ভিডিয়োটি দেখে মজার মজার মন্তব্য করেছেন। ভিডিয়োটি দেখে পুলিশের দায়িত্ব এবং কর্তব্য নিয়ে প্রশ্নও তুলেছেন কেউ কেউ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE