Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

অন্য মহিলার সঙ্গে প্রেম, স্বামীকে টেনেহিঁচড়ে ঘর থেকে বার করলেন স্ত্রী! মারধর পুলিশের সামনেই

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, স্বামীকে গালিগালাজ করতে করতেই তাঁকে মারধর করছেন স্ত্রী। প্রহৃত যুবক প্রথমে মার প্রতিহত করার চেষ্টা করলেও পরের দিকে আর সামাল দিতে পারেননি।

ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২৪ ১০:১৭
Share: Save:

অন্য নারীর সঙ্গে একান্তে সময় কাটাচ্ছিলেন স্বামী। হাতেনাতে ধরে ফেললেন স্বামী। শুধু ধরলেনই না, স্বামীকে টেনেহিঁচড়ে ঘর থেকে বার করে ব্যাপক মারধরও করলেন। ঘটনাস্থলে উপস্থিত থাকলেও নীরব দর্শকের ভূমিকা পালন করল পুলিশ। উত্তরপ্রদেশের উন্নাওয়ের আদর্শ নগর এলাকায় ঘটনাটি ঘটেছে। পুরো ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। যদিও ভাইরাল সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, আদর্শ নগরের এক রেস্তরাঁর কাছে একটি ঘরে প্রেমিকার সঙ্গে নিভৃতে সময় কাটাচ্ছিলেন এক যুবক। তখনই সেখানে উপস্থিত হন যুবকের স্ত্রী। স্বামীকে হাতেনাতে ধরে প্রথমে চিৎকার-চেঁচামেচি শুরু করেন। বাগ্‌বিতণ্ডার মধ্যেই হঠাৎ স্বামীর উপর চড়াও হন ওই মহিলা। স্বামীর পা ধরে টেনেহিঁচ়়ড়ে বাইরে বার করে মারধর শুরু করেন। সঙ্গে সঙ্গে ওই এলাকায় ভিড় জমে যায় স্থানীয়দের। পুলিশও পৌঁছয়। কিন্তু পুলিশ পুরো বিষয়টি দেখলেও হস্তক্ষেপ করেনি।

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, স্বামীকে গালিগালাজ করতে করতেই তাঁকে মারধর করছেন স্ত্রী। প্রহৃত যুবক প্রথমে মার প্রতিহত করার চেষ্টা করলেও পরের দিকে আর সামাল দিতে পারেননি। মাটিতে পড়ে যান। তার পরেও চলে মারধর। ভিডিয়োয় ঘটনাস্থলের সামনে এক পুলিশ আধিকারিককেও দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। যদিও তিনি চুপ করে দাঁড়িয়ে ছিলেন।

এক্স (সাবেক) টুইটার হ্যান্ডল থেকে পোস্ট করা ভিডিয়ো ইতিমধ্যেই হইচই ফেলেছে। বহু মানুষ ভিডিয়োটি দেখেছেন। অনেকে মজার মজার মন্তব্যও করেছেন। পুরো বিষয়টিতে পুলিশের ভূমিকা নিয়ে বিরক্তিও প্রকাশ করতে দেখা গিয়েছে অনেককে। পুলিশ ইতিমধ্যেই পুরো ঘটনার তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Adultery police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE