Advertisement
২৮ অক্টোবর ২০২৪
viral video of Sub Inspector

থানায় লুঙ্গি পরে বসে মহিলাকে ধমকাচ্ছেন সাব ইনস্পেক্টর! ভিডিয়ো ভাইরাল হতেই জুটল শাস্তি

সম্প্রতি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, থানায় অভিযোগ করতে আসা এক মহিলাকে চিৎকার করে তাড়িয়ে দিচ্ছেন সাব ইনস্পেক্টর।

Sub inspector in Madhya Pradesh mistreating women wearing lungi

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৪ ১৪:০৩
Share: Save:

লুঙ্গি পরে থানায় বসে আছেন সাব ইনস্পেক্টর। থানায় অভিযোগ জানাতে আসা এক মহিলার সঙ্গে দুর্ব্যবহার করছেন ওই পুলি‌শ আধিকারিক। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে প্রকাশ পেতেই হইচই পড়েছে সংশ্লিষ্ট মহলে। তার জেরে চাকরি থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে সাব ইনস্পেক্টরকে। মধ্যপ্রদেশের মৌগঞ্জ জেলায় হাটা ফাঁড়ির একজন সাব ইনস্পেক্টর বৃহস্পতি পটেলের বিরুদ্ধে এই শাস্তি ঘোষণা করা হয়েছে বলে সংবাদমাধ্যমে জানিয়েছেন উচ্চপদস্থ এক পুলিশ কর্তা। নিতেশ কুমার অগ্নিহোত্রী নামের এক ব্যক্তির এক্স সমাজমাধ্যম থেকে পোস্ট করা হয়েছে ভিডিয়োটি। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সম্প্রতি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, থানায় অভিযোগ করতে আসা এক মহিলাকে চিৎকার করে তাড়িয়ে দিচ্ছেন এক সাব ইনস্পেক্টর। সেই সময় তিনি লুঙ্গি পরে থানার নিজের চেয়ারে বসে ছিলেন এমনটাও ভিডিয়োয় দেখা গিয়েছে। ঘটনার পর ফাঁড়িতে আসা মহিলার অভিযোগের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার বিষয়টির তদন্ত করেন। ভিডিয়োয় সাব ইনস্পেক্টরকে মহিলার উদ্দেশে বলতে শোনা গিয়েছে, ‘‘বেশি চালাকির চেষ্টা করবে না।’’ রেওয়া রেঞ্জের আইজি সাকেত পাণ্ডে সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছেন, মহিলার অভিযোগ পাওয়ার পর সেই ঘটনার তদন্ত করা হয়েছে, তার ভিত্তিতে ইনস্পেক্টরের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হয়েছে। ওই পুলি‌শ আধিকারিক যখন এক মহিলাকে তাড়িয়ে দিচ্ছিলেন তখন আর এক মহিলা সেখানে বসে ছিলেন। দুই মহিলার সামনেই থানায় লুঙ্গি পরেই বসে ছিলেন অভিযুক্ত পুলিশ আধিকারিক।

অন্য বিষয়গুলি:

Lungi Uttar Pradesh police Viral FIR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE