Advertisement
০১ অক্টোবর ২০২৪
Viral Video

ঘড়ির দামে হয়ে যাবে গোটা কয়েক ফ্ল্যাট! পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চমকে দিলেন শাহরুখ

বলিপাড়া সূত্রে খবর, শাহরুখ সে দিন যে ঘড়িটি পরেছিলেন, তা অডেমার্স পিগুয়েট ব্র্যান্ডের ঘড়ি। রোজ় গোল্ড রঙের এই ঘড়িটির ডায়ালের চারপাশে লাল রং দিয়ে ডিজ়াইন করা।

শাহরুখ খান।

শাহরুখ খান। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৪ ১১:৫৯
Share: Save:

প্রায় এক দশক পর বলিপাড়ার বহুল পরিচিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সঞ্চালক হিসাবে দেখা গেল বলিউডের ‘বাদশা’ শাহরুখ খানকে। তিন দিন ধরে আবু ধাবিতে হল এই অনুষ্ঠান। অনুষ্ঠানের শেষ দিন নজরও কাড়লেন বলিউডের ‘বাদশা’। বলি অভিনেত্রী রানি মুখোপাধ্যায় মঞ্চে উঠতেই তাঁর শাড়ির আঁচল সামলানোর জন্য এগিয়ে গিয়েছিলেন। সেই মুহূর্ত ক্যামেরাবন্দি হতেই ফ্যাশনপ্রেমীদের নজর পড়ল শাহরুখের ঘড়ির দিকে।

বলিপাড়া সূত্রে খবর, শাহরুখ সে দিন যে ঘড়িটি পরেছিলেন, তা অডেমার্স পিগুয়েট ব্র্যান্ডের ঘড়ি। রোজ় গোল্ড রঙের এই ঘড়িটির ডায়ালের চারপাশে লাল রং দিয়ে ডিজ়াইন করা। ডায়ালের ভিতরেও রয়েছে নানা ধরনের কারুকাজ। রয়্যাল ওক ডবল ব্যালান্স হুইল ওপেন ওয়ার্কড ৪১ রোজ় গোল্ড ঘড়িটির দাম ৫ লক্ষ ৫০ হাজার আমেরিকান ডলার। ভারতীয় মুদ্রায় যার মূল্য ৪ কোটি ৬০ লক্ষ ৪৫ হাজার টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Shah Rukh Khan iifa
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE