Advertisement
০১ অক্টোবর ২০২৪
Viral Video

‘কী করছেন আপনারা?’ বিমানবন্দরে তরুণীকে ঘিরে চিৎকার যাত্রীদের, ভাইরাল ভিডিয়ো

কখন সেই বিমান ছাড়া হবে সেই বিষয়েও কিছু জানাচ্ছিলেন না বিমান সংস্থার কর্মীরা। তাই কর্মীদের প্রতি ক্ষুব্ধ হয়ে পড়েন যাত্রীরা।

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৪ ০৯:৪৮
Share: Save:

কোনও রকম আগাম ঘোষণা ছাড়াই বিমান বাতিল হয়ে গিয়েছে। ঘণ্টার পর ঘণ্টা বিমানবন্দরে অপেক্ষা করছেন যাত্রীরা। কখন সেই বিমান ছাড়া হবে সেই বিষয়েও কিছু জানাচ্ছিলেন না বিমান সংস্থার কর্মীরা। তাই কর্মীদের প্রতি ক্ষুব্ধ হয়ে পড়েন যাত্রীরা। বিমানবন্দরের ভিতরেই চেঁচামেচি শুরু করেন তাঁরা। পাঁচ ঘণ্টা পার হয়ে গিয়েছে। তবুও বিমান ছাড়ার কোনও ঘোষণা করা হয়নি।

বিমান সংস্থার কর্মীদের উপর ক্ষোভও প্রকাশ করেন যাত্রীরা। সম্প্রতি সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন) ঘোরাফেরা করছে। মুম্বই বিমানবন্দরে ঘটলেও কবে এই ঘটনাটি ঘটেছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

ভিডিয়োয় দেখা গিয়েছে, বিমান সংস্থার এক তরুণী কর্মীকে ঘিরে ধরে চিৎকার করছেন যাত্রীরা। কেউ বলছেন, ‘‘আপনারা কি এখানে সময় নষ্ট করছেন? আমরা কত ক্ষণ ধরে অপেক্ষা করে রয়েছি। সব বিমান ছেড়ে দিল। আমাদের বিমান কখন ছাড়বে?’’ আবার অন্য এক জন প্রশ্ন করছেন, ‘‘সকাল ৯টা থেকে বিমানবন্দরে অপেক্ষা করছি। কী করছেন আপনারা?’’ যাত্রীদের আচরণ রূঢ় হওয়া সত্ত্বেও শান্ত ছিলেন তরুণী কর্মী।

ভিডিয়োটি দেখে এক নেটাগরিক বলেছেন, ‘‘বিমান সংস্থার কর্মীদের উপর রাগ দেখিয়ে লাভ নেই। ওঁদের হাতে কিছুই থাকে না।’’ আবার এক নেটব্যবহারকারী বলেছেন, ‘‘আমার ওই তরুণী কর্মীর জন্য দুঃখ হচ্ছে। অকারণে কিছু যাত্রী তাঁদের সঙ্গে দুর্ব্যবহার করেন। তবে বিমানে চেপে যে জায়গায় দুই-এক ঘণ্টায় পৌঁছনো যায়, সেখানে যাওয়ার আগেই যদি পাঁচ ঘণ্টা অপেক্ষা করতে হয় তা হলে যাত্রীরা অস্থির হতে বাধ্য।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video IndiGo Mumbai Mumbai Airport
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE