Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

দু’পায়ে দাঁড়িয়ে তরুণের ঘাড়ে উঠে পড়ল সিংহী! তার পর…

সিংহীর খাঁচার ভিতর ঢুকেছিলেন এক তরুণ। পেশায় সমাজপ্রভাবী তিনি। তাঁকে দেখে সিংহীটি দ্রুত গতিতে এগিয়ে যায়।

Pakistani man hugs lioness, video went viral

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:৩৬
Share: Save:

খাঁচার ভিতর ঢুকে পড়েছেন এক তরুণ। তাঁকে দেখেই ছুটে গেল এক সিংহী। পিছনের দু’পায়ে ভর দিয়ে লাফিয়ে পড়ল তরুণের ঘাড়ের উপর। আসন্ন বিপদ থেকে নিজেকে বাঁচানোর জন্য সিংহীর গলা ধরে সরানোর চেষ্টা করলেন তরুণ। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো পোস্ট করেছেন মিঞা সাকিব নামে এক তরুণ (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

পাকিস্তানের বাসিন্দা মিঞা। পেশায় সমাজপ্রভাবী তিনি। জানা যায়, মিঞা তাঁর খামারবাড়িতে বিভিন্ন বন্য জন্তুদের পোষ মানিয়ে খাঁচাবন্দি করে রাখেন। সেখানেই খাঁচার ভিতরে রাখা একটি সিংহীর সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে মিঞাকে। সিংহীর খাঁচার ভিতর প্রবেশ করেছিলেন তিনি। তাঁকে দেখে সিংহীটি দ্রুত গতিতে এগিয়ে যায়। পিছনের দু’পায়ে ভর দিয়ে তরুণের গায়ের উপর উঠে পড়তে উদ্যত হয় সিংহীটি। কিন্তু সিংহীর গলা ধরে ফেলেন মিঞা। সিংহীকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করেন তিনি। গলা ধরে খানিকটা এগিয়েও যান মিঞা। তার পর সিংহীটি মিঞার ঘাড়ে মাথা রাখে। সিংহীকে জড়িয়ে ধরেন মিঞাও।

এই ভিডিয়োটি দেখে এক নেটাগরিক মন্তব্য করেছেন, ‘‘আপনি বন্যপ্রাণীদের সঙ্গে এমন আচরণ করতে পারেন না।’’ আবার এক নেটব্যবহারকারীর কথায়, ‘‘সিংহীর সঙ্গে আপনাকে এক খাঁচায় দেখে আমার পিলে চমকে উঠেছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral Lioness
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE