Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

জাতীয় সড়কের মাঝে চেয়ার নিয়ে বসে আরাম, ট্রাকের ধাক্কায় ছিটকে পড়লেন তরুণ, তার পর…

পুলিশ জানায়, চেয়ারের হাতল ভেঙে ছিটকে রাস্তায় পড়ে যান অজয়। তবুও কোনও ভ্রুক্ষেপ নেই তাঁর। রাস্তায় পা ছড়িয়ে বসেই থাকেন তিনি।

Man sat on a chair in the middle of the road in Uttar Pradesh

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৪ ১২:৫১
Share: Save:

জাতীয় সড়কের দু’পাশ দিয়ে ছুটে চলেছে একের পর এক গাড়ি। তার মাঝখানে প্লাস্টিকের চেয়ার নিয়ে বসে পড়েছেন এক তরুণ। যেন এই রাস্তার মালিক তিনিই। চেয়ারের উপর পা তুলে আরাম করছেন তরুণ। চেয়ারে বসেই গাড়ি চলাচলের দৃশ্য উপভোগ করছেন তিনি। কোনও হেলদোল নেই তাঁর। সমাজমাধ্যমে তরুণের এই কাণ্ডকারখানার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

ঘটনাটি বৃহস্পতিবার মধ্যরাতে উত্তরপ্রদেশের প্রতাপগড় এলাকায় ঘটেছে। পুলিশ সূত্রে খবর, অযোধ্যা থেকে প্রয়াগরাজের দিকে যে জাতীয় সড়ক রয়েছে, সেখানেই এই কাণ্ড ঘটিয়েছেন তরুণ। ওই তরুণের নাম অজয় সোনি। উত্তরপ্রদেশের চিলবিলা এলাকার বাসিন্দা তিনি। পুলিশের দাবি, মত্ত অবস্থায় জাতীয় সড়কের মাঝে চেয়ার নিয়ে বসে পড়েছিলেন তিনি। রাস্তায় ঠায় বসে এ দিক-ও দিক তাকাচ্ছিলেন তিনি। হঠাৎ পিছন থেকে একটি ট্রাক ধাক্কা মারে তরুণকে।

পুলিশ জানায়, চেয়ারের হাতল ভেঙে ছিটকে রাস্তায় পড়ে যান অজয়। তবুও কোনও ভ্রুক্ষেপ নেই তাঁর। রাস্তায় পা ছড়িয়ে বসেই থাকেন তিনি। পরে সেখান থেকে চিলবিলা থানার পুলিশ উদ্ধার করে। অজয়ের বাড়িতেও খবর পাঠায় পুলিশ। অজয়ের পরিবারের লোকেরা থানায় পৌঁছলে তাঁদের হাতে অজয়কে তুলে দেয় উত্তরপ্রদেশ পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video uttarpradesh Chair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE