Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Bride Groom Viral Video

বিয়ের মণ্ডপে ঘুমিয়ে পড়লেন কনে, ডেকে তুলতে সবার সামনে এ কী করলেন পাত্র!

বিয়ের আচার-অনুষ্ঠান শুরু করে দিয়েছেন পুরোহিত। পাত্রীর পাশে বসে মাইকে মন্ত্র উচ্চারণ করছেন তিনি। কিন্তু সেই আওয়াজেও ঘুম ভাঙছে না পাত্রীর।

Video of bride who fell asleep during wedding rituals at mandap

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২৪ ১৫:৩১
Share: Save:

বিয়ের মণ্ডপে বসে রয়েছেন পাত্র-পাত্রী। আর কি‌ছু ক্ষণের অপেক্ষা। তার পরেই জীবনের নতুন অধ্যায় শুরু হবে। কিন্তু সেই শুভ ক্ষণের মুহূর্তে মণ্ডপে বসেই ঘুমিয়ে পড়লেন তরুণী। পাশে বসে মাইকে মন্ত্র উচ্চারণ করে চলেছেন পুরোহিত। তবুও নিদ্রামগ্ন রয়েছেন পাত্রী। সমাজমাধ্যমে এমনই এক ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, বিয়ের সাজে মণ্ডপে হাজির পাত্র এবং পাত্রী। বিয়ের আচার-অনুষ্ঠানও শুরু করে দিয়েছেন পুরোহিত। পাত্রীর পাশে বসে মাইকে মন্ত্র উচ্চারণ করছেন তিনি। কিন্তু সেই আওয়াজেও ঘুম ভাঙছে না পাত্রীর। গালে হাত দিয়ে তত ক্ষণএ তিনি নিশ্চিন্তে স্বপ্নের রাজ্যে পাড়ি দিয়েছেন। তরুণীর কাণ্ড দেখে তাঁর হাঁটুতে সামান্য ধাক্কা মেরে তাঁকে ঘুম থেকে ওঠালেন হবু বর। ঘুম ভাঙার পর পরিস্থিতি বুঝতে পেরে নিজেই হেসে ফেলেন পাত্রী। ভিডিয়োটি সমাজমাধ্যমে ঘোরাফেরা করলেও এই ঘটনাটি কোথায় ঘটেছে তা জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral Bride Groom
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE