Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

আরজি কর-কাণ্ডের সমর্থনে কুমন্তব্য! কলকাতার বাসে গর্জে উঠলেন যাত্রীরা, পাকড়াও যুবক

বাসযাত্রীদের অভিযোগ, বাসে ওঠার পর থেকেই আরজি করে মহিলা চিকিৎসককে ধর্ষণ এবং খুন নিয়ে একের পর এক মন্তব্য করে যাচ্ছিলেন যুবক। এমনকি মৃতা কেন সরকারের টাকায় ডাক্তারি পড়েছেন, তা নিয়েও প্রশ্ন তুলতে দেখা যায় অভিযুক্তকে।

Kolkata Bus passengers are outraged following supportive comments about the R G Kar incident

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৪ ১৭:১১
Share: Save:

আরজি কর-কাণ্ডকে সমর্থন করে কুমন্তব্য! এক যুবকের এ হেন কাণ্ডে গর্জে উঠলেন বাসযাত্রীরা। খাস কলকাতায় ঘটনাটি ঘটেছে। সেই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে সম্প্রতি। ভাইরাল সেই ভিডিয়োয় অভিযুক্ত যুবককে ব্যাগ দিয়ে মুখ লুকোনোর চেষ্টা করতেও দেখা গিয়েছে। ভিডিয়োটি প্রকাশ্যে আসার পর বিভিন্ন মহলে হইচই পড়ে গিয়েছে।

বাসযাত্রীদের অভিযোগ, বাসে ওঠার পর থেকেই আরজি করে মহিলা চিকিৎসককে ধর্ষণ এবং খুন নিয়ে একের পর এক মন্তব্য করে যাচ্ছিলেন যুবক। এমনকি মৃতা কেন সরকারের টাকায় ডাক্তারি পড়েছেন, তা নিয়েও প্রশ্ন তুলতে দেখা গিয়েছে তাঁকে। এর পরেই প্রতিবাদে সোচ্চার হয়ে ওঠেন বাসযাত্রীরা। ভিডিয়ো করতে গেলে পাল্টা কয়েক জন যাত্রীকে ‘চোর’ এবং ‘চিটিংবাজ’ বলেও মন্তব্য করেন ওই যুবক। এর পরেই কয়েক জন মহিলা তাঁর কলার ধরে তাঁকে আসন থেকে তুলে দেন। পরে পুলিশ এসে ওই যুবককে বাস থেকে নামিয়ে নিয়ে যায়। পুরো বিষয়টিই ভিডিয়োয় ধরা পড়েছে।

এক মহিলা যাত্রীর কথায়, ‘‘আমি আকাশবাণী থেকে বাসে উঠেছিলাম। উঠে থেকে শুনছিলাম যে উনি আরজি করের ঘটনা নিয়ে উল্টোপাল্টা কথা বলছেন। কেন মিছিল, প্রতিবাদ হচ্ছে তা নিয়ে আজেবাজে কথা বলছেন। বার বার কুমন্তব্য করছিলেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE