Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

এক একটির ওজন প্রায় দেড় কেজি! ঝড়ের গতিতে চারটে আস্ত মাছ গিলে খেল পাখি! ভাইরাল ভিডিয়ো

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি প্লাস্টিকের গামলায় চারটে বড় মাছ রাখা রয়েছে। এক একটির ওজন খুব কম হলেও এক-দেড় কিলো। হঠাৎ একটি পাখি উড়ে এসে গামলার সামনে বসে।

Viral Video of bird eating fish in a hilarious way

চারটে আস্ত মাছ সাবাড় করে দিল পাখি! ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৪ ১১:৫৩
Share: Save:

১৫ সেকেন্ড। মাত্র ১৫ সেকেন্ডের মধ্যে চারটে আস্ত মাছ সাবাড় করে দিল পাখি! অবিশ্বাস্য মনে হলেও এমন দৃশ্যই দেখা গিয়েছে ভাইরাল এক ভিডিয়োয়। ভাইরাল ভিডিয়োটি নিয়ে সমাজমাধ্যমে হইচই পড়েছে। কী ভাবে বোল্টের গতিতে ওই পাখি চারটে মাছ খেয়ে নিল, তা নিয়েও বিস্ময় প্রকাশ করেছেন অনেকে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি প্লাস্টিকের গামলায় চারটে বড় মাছ রাখা রয়েছে। এক একটির ওজন খুব কম হলেও এক-দেড় কিলো। হঠাৎ একটি পাখি উড়ে এসে গামলার সামনে বসে। এর পরেই ছোঁ মেরে তুলে নেয় একটা মাছ। আস্ত মাছ চালান করে দেয় পেটে। এ ভাবে একের পর এক চারটি মাছই খেয়ে নেয় পাখিটি। ১৫ সেকেন্ডের মধ্যে খাওয়া শেষ করে চুপ করে বসে যায়।

বৃহস্পতিবার ‘অ্যামেজ়িং নেচার’ নামে এক্স হ্যান্ডল থেকে পোস্ট করা ওই ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ঝড় তুলেছে। বহু মানুষ ভিডিয়োটি দেখেছেন। পাখিটিকে ও ভাবে মাছ খেতে দেখে বিস্ময়ও প্রকাশ করেছেন সমাজমাধ্যম ব্যবহারকারীদের একাংশ। এক জন ব্যবহারকারী লিখেছেন, ‘‘আমি এটা বিশ্বাস করতে পারছি না! এত দ্রুত কী ভাবে মাছ খেতে পারে একটা পাখি?’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fish Bird Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE