Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral News

নার্সিং কলেজে বসে মদ্যপান, মালিশ, ছাত্রীদের অশালীন মেসেজ! অধ্যক্ষের ‘কীর্তি’তে হইচই বিহারে

বিহারের বেত্তিয়া এলাকার ওই নার্সিং ট্রেনিং কলেজের অধ্যক্ষের নাম মণীশ জয়সওয়াল। মদ খাওয়ার এবং গাত্রমর্দন করানোর পাশাপাশি ছাত্রীদের অশালীন মেসেজ করারও অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।

Bihar Principal Accused of drinking alcohol and taking massage in Office

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২৪ ১৫:৪৩
Share: Save:

কলেজে বসেই বোতল থেকে ঢেলে মদ খাচ্ছেন! মত্ত অবস্থায় ছাদে শুয়ে গাত্রমর্দনও করাচ্ছেন। এমনই অভিযোগ উঠল বিহারের সরকারি কলেজের এক অধ্যক্ষের বিরুদ্ধে। সেই ছবি প্রকাশ্যে আসতেই হইচই পড়েছে সমাজমাধ্যমে। যদিও ভাইরাল সেই ছবির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সমাজমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী বিহারের বেত্তিয়া এলাকার ওই নার্সিং ট্রেনিং কলেজের অধ্যক্ষের নাম মণীশ জয়সওয়াল। মদ খাওয়ার এবং গাত্রমর্দন করানোর পাশাপাশি ছাত্রীদের অশালীন মেসেজ করারও অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে।

অভিযোগ, মাঝেমধ্যেই কলেজ প্রাঙ্গণেও মদ খান মণীশ। সম্প্রতি এক দিন মদ খেয়ে কলেজের ছাদে শুয়ে এক যুবককে দিয়ে গা-হাত-পাও টিপিয়েছেন। সেই ছবি প্রকাশ্যে আসতেই ক্ষোভে ফেটে পড়েছেন স্থানীয় মানুষ এবং নার্সিং কলেজের পড়ুয়ারা। ক্ষোভপ্রকাশ করেছেন অভিভাবকেরাও। ইতিমধ্যেই পুরো বিষয়টি নিয়ে বিহারের মুখ্যমন্ত্রী এবং স্বাস্থ্যমন্ত্রীর কাছে একটি চিঠি পাঠিয়েছেন কলেজের কয়েক জন পড়ুয়া। সেই সঙ্গে ভাইরাল ওই ছবিও পাঠানো হয়েছে। ওই অধ্যক্ষকে ইতিমধ্যেই সাসপেন্ড করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে বলেও সূত্রের খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bihar Viral Alcohol Nursing College
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE