Advertisement
২২ সেপ্টেম্বর ২০২৪
viral video of fake IPS in bihar

‘আসুন স্যর’, থানায় ডেকে নকল আইপিএসকে জামাই আদর পুলিশের! ভাইরাল ভিডিয়ো

নিজেকে আইপিএস পদের আধিকারিক বলে দাবি করা ওই যুবকের নাম মিথিলেশ মাঞ্ঝি, বয়স মাত্র ১৮।

Impersonating an IPS officer, young man is arrested in Bihar

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৪ ০৮:০১
Share: Save:

আসল পুলিশের জালে ধরা পড়ল নকল আইপিএস। এমনকি তাকে রীতিমতো খাতির করে থানায় ডেকে আনা হল মাথায় টুপি, পুলিশের ব্যাজ দেওয়া খাকি উর্দি পরা সেই ভুয়ো পুলিশকে। থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করতেই চোখ কপালে উঠল খোদ পুলিশেরই। নিজেকে আইপিএস পদের আধিকারিক বলে দাবি করা ওই যুবকের নাম মিথিলেশ মাঞ্ঝি, বয়স মাত্র ১৮। ওই যুবককে বিহারের জামুইয়ের সিকন্দরা থানায় নিয়ে আসার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। ভিডিয়োয় দেখা গিয়েছে পুলিশের উর্দিপরা যুবককে ‘আসুন স্যর’ বলে সম্বোধন করছেন থানার ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিকেরা।

এসডিপিও সতীশ সুমন সংবাদমাধ্যমকে জানান, নগদ ২ লাখ দিয়ে কোনও এক ব্যক্তির থেকে একটি উর্দি ও আগ্নেয়াস্ত্র কেনে মিথিলেশ। মনোজ সিং নামের ওই ব্যক্তি মিথিলেশকে বুঝিয়েছিল ২ লাখ দিলে পুলিশে চাকরি বাঁধা। সেই মতো মিথিলেশ ২ লাখ টাকা দেয় তাঁকে। উর্দি ও আগ্নেয়াস্ত্র হাতে পেয়ে মায়ের সঙ্গে দেখা করে সিকন্দরা আসেন অভিযুক্ত ব্যক্তি। আগ্নেয়াস্ত্র দেখিয়ে এলাকায় নিজেকে আইপিএস বলে পরিচয় দিতে শুরু করে মিথিলেশ। কয়েক জনের সন্দেহ হওয়ায় পুলিশকে খবর দেওয়া হয়। সিকন্দরা থানার আধিকারিকেরা খবর পেয়ে আসেন ও আগ্নেয়াস্ত্র-সহ মিথিলেশকে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPS Viral Video Bihar Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE