Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

ঘুম ভাঙতেই চোখের সামনে সিংহ! যে হোটেলে থাকলে বাস করতে হবে ‘বনের রাজা’র সঙ্গে

‘বনের রাজা’ একাই নেই। ঘরের মধ্যে বসে রয়েছে এক সিংহীও। এই দৃশ্য ক্যামেরাবন্দি করে সমাজমাধ্যমে পোস্ট করেছেন তরুণ।

ঘরের মধ্যেই সিংহ।

ঘরের মধ্যেই সিংহ। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ অগস্ট ২০২৪ ১১:৪৪
Share: Save:

শহরের কোলাহল এবং ব্যস্ত কর্মজীবন থেকে বিরতি নিতে নিরালায় ভালবাসার মানুষের সঙ্গে সময় কাটাবেন বলে বাইরে ঘুরতে গিয়েছিলেন তরুণ। সামান্য ঘোরাঘুরি করে হোটেলে গিয়ে ঘুমিয়ে পড়েছিলেন সকলে। কিন্তু হঠাৎ গর্জন শুনে ঘুম ভাঙল সকলের। চোখ খুলতেই দেখেন ঘরের মধ্যে সিংহ। হাঁটাচলা করে বেড়াচ্ছে সে। সুযোগ পেলেই যেন ঝাঁপিয়ে পড়বে।

‘বনের রাজা’ একাই নেই। ঘরের মধ্যে বসে রয়েছে এক সিংহীও। এই দৃশ্য ক্যামেরাবন্দি করে সমাজমাধ্যমে পোস্ট করেছেন সেই তরুণ। সঙ্গে সঙ্গে সমাজমাধ্যমে সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। ‘নেচার ইস অ্যামেজ়িং’ নামে এক্স (সাবেক টুইটার) হ্যান্ডল থেকেও সেই ভিডিয়ো পোস্ট করা হয় (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

ভিডিয়োয় দেখা যাচ্ছে, মস্ত বড় বেডরুমের চারদিকে কাচের দেওয়াল সিলিং ছুঁয়েছে। কাচের ও পারে ঘন সবুজ বন। ঘরের ভিতরেই স্নান করার জন্য রয়েছে একটি বাথটাব। কাচের দেওয়ালের বাইরে রয়েছে বসার জায়গা। সেখানেই এসে ঘোরাঘুরি করছে সিংহটি। কাচ ভেঙে ঘরের ভিতর ঢুকবে বলে লাফ দেওয়ারও চেষ্টা করছিল সে। কিন্তু কোনও গতি না পেয়ে সেখান থেকে আবার জঙ্গলের দিকে হাঁটা লাগাল সিংহটি। কিন্তু সিংহীটি সেখানেই বসে রইল।

তবে ‘বনের রাজা-রানি’ আসলে হোটেলের অতিথিদের আক্রমণ করতে আসেনি। সিংহের দেখা পেতে অতিথিরা স্বেচ্ছায় সেই হোটেলে গিয়ে উঠেছেন। ইংল্যান্ডের লিম্পনে এলাকায় একটি হোটেল রয়েছে। জঙ্গলের ভিতরে থাকা এই হোটেলের ঘরের সামনেই হেঁটেচলে বেড়ায় বন্যপ্রাণীরা। ঘরে বসেই তাদের দেখতে পাবেন অতিথিরা। অতিথিদের নিরাপত্তার কথা মাথায় রেখে কাচের দেওয়ালগুলিও সে ভাবেই তৈরি করা হয়েছে যেন তা সহজে ভেঙে যায়। ঘরের সামনেই রয়েছে জঙ্গল। হোটেলের তরফে অতিথিদের জন্য আলাদা ভাবে সাফারির ব্যবস্থাও করা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Lion England UK Hotel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE