Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

‘ঘেউ ঘেউ’ করলেই মুখ দিয়ে বেরচ্ছে আগুন! রোবট কুকুর পুষে তাক লাগালেন তরুণ

কুকুরটিকে বসার নির্দেশ দিলে সঙ্গে সঙ্গে সেখানে বসে পড়ে কুকুরটি। হাত মেলাতে বললে সামনের একটি পা তুলে তরুণের হাতের উপর রাখে সে।

Dog shoots flames after American YouTuber commands ‘bark’

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪
Share: Save:

বসতে বললে বসে পড়ে, লাফাতে বললে সেই নির্দেশও মানে পোষ্য। কিন্তু ডাকতে বললেই আগুন ধরিয়ে দেয় পোষ্য! আগুনের হাত থেকে বাঁচতে পোষ্যের থেকে পালিয়ে বেড়াতে হয় তরুণকে। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো পোস্ট করেছেন আমেরিকার এক তরুণ। ইউটিউবে ভিডিয়ো পোস্ট করে উপার্জন করেন ওই তরুণ প্রভাবী। সম্প্রতি তাঁর ইনস্টাগ্রামের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করে অনুগামীদের সঙ্গে পোষ্যের পরিচয় করিয়ে দেন (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

ভিডিয়ো পোস্ট করে তরুণ জানিয়েছেন, ভারতীয় মুদ্রায় ৮৪ লক্ষ টাকা খরচ করে একটি রোবট কুকুর কিনেছেন তরুণ। নির্দেশ অনুযায়ী আচরণ করে সেই রোবট কুকুর। সুইমিং পুলের পাশে রোবট কুকুরের সঙ্গে সময় কাটাচ্ছিলেন তরুণ। কুকুরটিকে বসার নির্দেশ দিলে বাধ্য হয়ে সেখানে বসে পড়ে কুকুরটি। হাত মেলাতে বললে সামনের একটি পা তুলে তরুণের হাতের উপর রাখে সে। এমনকি লাফাতে বললেও চার পায়ে লাফিয়ে সামনের দিকে এগিয়ে যায় কুকুরটি। সব নির্দেশ মেনে চলছে দেখে কুকুরটিকে ডাকার নির্দেশ দেন তরুণ। কিন্তু কোথায় আর ‘ঘেউ ঘেউ’ ডাক! মুখ খুলতেই রোবট কুকুর আগুন ছুড়তে শুরু করল। ভয় পেয়ে সুইমিং পুলে ঝাঁপিয়ে পড়লেন তরুণ। তবুও থামার নাম নেই কুকুরের। মনের সুখে আগুন ছুড়ে যাচ্ছে সে। ‘‘বন্ধ করো, বন্ধ করো’’, বলে চিৎকার করতে শুরু করেন তরুণ। তার পর থামে রোবট কুকুরটি। ভিডিয়োটি দেখে এক নেটাগরিক বলেন, ‘‘এ তো দারুণ জিনিস দেখলাম।’’ আবার অন্য নেটব্যবহারকারীর কথায়, ‘‘এই কুকুর নিয়ে তো যুদ্ধেও নামা যায়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video Speed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE