Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Viral News

বাকেট থেকে উপচে পড়ছে পপকর্ন! সচিন-কন্যার নজরকাড়া ত্রিমাত্রিক ব্যাগের মূল্য কত?

ব্যাগের উপর নকল পপকর্নের নকশা এমন ভাবে করা হয়েছে যে, এক নজরে দেখলে মনে হয়, সারা পপকর্ন ভর্তি একটি বাকেট ধরে রয়েছেন। ব্যাগের সঙ্গে লাগানো রয়েছে একটি ছোট হাতলও।

সারা তেন্ডুলকর।

সারা তেন্ডুলকর। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৪ ১১:০১
Share: Save:

বাবার পদাঙ্ক অনুসরণ করেননি। চিকিৎসাবিদ্যা নিয়ে পড়াশোনা করেছেন। কিন্তু পড়াশোনা শেষ করার পর মডেলিংজগতে নিজের কেরিয়ার শুরু করেছেন ক্রিকেট-তারকা সচিন তেন্ডুলকরের কন্যা সারা তেন্ডুলকর। সমাজমাধ্যমে অনুগামীর সংখ্যাও নজরে পড়ার মতো সারার। ইতিমধ্যে ইনস্টাগ্রামের পাতায় ৭০ লক্ষের গণ্ডি পার করে ফেলেছে। সম্প্রতি চর্চায়ও এসেছেন সারা।

উচ্চবিত্তদের আড়ম্বরপূর্ণ একটি অনুষ্ঠানে অতিথি হিসাবে হাজির ছিলেন সারা। রূপালি রঙের একটি ফ্রিঞ্জ ড্রেস পরেছিলেন তিনি। তবে সারার সাজসজ্জাকে ছাপিয়ে গিয়েছিল তাঁর ব্যাগটি। সাদা এবং লাল দাগকাটা ব্যাগটি দেখে মনে হচ্ছে ঠিক যেন পপকর্ন ভরে রাখার বাকেট। বাকেটের উপর সোনালি রঙের ব্যান্ড দেওয়া। ব্যাগের মুখ থেকে পপকর্ন যেন উপচে পড়ছে। তবে তা আসল নয়, নকল পপকর্নের নকশা এমন ভাবে করা হয়েছে যে এক নজরে দেখলে মনে হয়, সারা পপকর্ন ভর্তি একটি বাকেট ধরে রয়েছেন। ব্যাগের সঙ্গে লাগানো রয়েছে একটি ছোট হাতলও। অনুষ্ঠানে এই অভিনব ত্রিমাত্রিক ব্যাগ নিয়েই গিয়েছিলেন সারা।

ছবিশিকারিদের ক্যামেরার লেন্সে সারার ব্যাগটি ধরা পড়তেই আলোচনা শুরু হয়। ফ্যাশনিস্তাদের অধিকাংশের দাবি, পপকর্ন বাকেটের মতো দেখতে এই ত্রিমাত্রিক ব্যাগটির মূল্য ৪৪ হাজার ৫০০ টাকা। হাতে নেওয়ার পাশাপাশি ব্যাগটি কাঁধ থেকে আড়াআড়ি ভাবে নেওয়া যায় বলে জানিয়েছেন তাঁরা।

স্নাতকোত্তর ডিগ্রি পেয়েছেন সারা। ‘ইউনিভার্সিটি কলেজ অফ লন্ডন’ থেকে স্নাতকোত্তর ডিগ্রি পেয়েছেন তিনি। মেডিসিন বিভাগ থেকে ‘ক্লিনিক্যাল ও পাবলিক হেল্‌থ নিউট্রিশন’ নিয়ে পড়াশোনা শেষ করেছেন সচিন-কন্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News Sachin Tendulkar Sara Tendulkar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE