Advertisement
২৩ সেপ্টেম্বর ২০২৪
Viral News

নিজের ফোন নম্বরের বদলে মনগড়া নম্বর দেন অনুষ্ঠানে! বিপত্তি বাড়ে গৃহস্থের, নামী গায়কের কীর্তিতে হইচই

চিনের ওই জনপ্রিয় গায়কের নাম ঝাং জি। গত ৬ সেপ্টেম্বর দক্ষিণ-পূর্ব চিনের ফুজিয়ান প্রদেশে একটি অনুষ্ঠান করতে গিয়েছিলেন ঝাং। ৪১ বছর বয়সি তারকার গান শোনার জন্য ভি়ড় উপচে পড়ে সেই অনুষ্ঠানে।

Chinese Singer gave another person’s number claiming to be his, ruckus created

চিনের জনপ্রিয় গায়ক ঝাং জি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ০৯:১৫
Share: Save:

অনুষ্ঠানের মাঝে নিজের নম্বর দেওয়ার অছিলায় মনগড়া একটি নম্বর দিয়েছিলেন জনপ্রিয় গায়ক। আর তাতে বিপত্তি বাধল এক গৃহস্থের। পর পর ফোনের ঠেলায় হিমশিম খেতে হল তাঁকে। ঘটনাটি ঘটেছে চিনে।

চিনের ওই জনপ্রিয় গায়কের নাম ঝাং জি। গত ৬ সেপ্টেম্বর দক্ষিণ-পূর্ব চিনের ফুজিয়ান প্রদেশে একটি অনুষ্ঠান করতে গিয়েছিলেন ঝাং। ৪১ বছর বয়সি তারকার গান শোনার জন্য ভিড় উপচে পড়ে সেই অনুষ্ঠানে। সেখানেই কয়েক জন অনুরাগী ঝাংকে তাঁর ফোন নম্বর দেওয়ার আবদার জানান। রাজি হয়ে যান গায়ক। কিন্তু নিজের নম্বরের পরিবর্তে বানিয়ে বানিয়ে একটি নম্বর বলেন। আর তাতেই যত বিপত্তি।

প্রকাশ্যে আসে, ঝাং ফোন নম্বরটি বানিয়ে বললেও, ওই নম্বর হুবহু মিলে গিয়েছে সাংহাইয়ের এক ব্যক্তির ফোন নম্বরের সঙ্গে। ঝাং নম্বরটি দেওয়ার পর থেকেই ওই ব্যক্তির ফোন এক মিনিটের জন্যও বিশ্রাম পায়নি। পর পর বেজেই চলেছে সেটি। ঝাং ভেবে তাঁর অনুরাগীরা ফোন করে চলেছেন ওই ব্যক্তিকে।

বিষয়টি প্রকাশ্যে আসার পর থেকেই সমালোচনার মুখে পড়েছেন ঝাং। নেটাগরিকদের একাংশও গায়কের কাজে বিরক্তি প্রকাশ করেছেন। এক জন লিখেছেন, “মৌলিক অধিকার নিয়ে ঝাংয়ের জ্ঞানের অভাব রয়েছে। তারকাদের এমন আচরণ সম্পর্কে সতর্ক হওয়া উচিত।” ঝাংয়ের কাজের জন্য তাঁর শাস্তির দাবিও তুলেছেন অনেকে। তবে এই নিয়ে ঝাংয়ের সমর্থনে এগিয়ে এসেছেন তাঁর অনেক অনুরাগী। তাঁর এক অনুরাগীর দাবি, ‘‘ঝাং ইচ্ছা করে কিছু করেননি। তিনি ভাবতেই পারেননি যে মনগড়া নম্বর সাংহাইবাসী ওই ব্যক্তির সঙ্গে মিলে যাবে। ঝাংয়ের অনুরাগীরা তাঁর মন বোঝে।’’

যদিও ঝাং নিজে এই ঘটনার জন্য অনুতপ্ত বলে জানিয়েছেন। ঝাং জানিয়েছেন, তিনি নিজে গিয়ে ওই ফোন নম্বরের মালিকের কাছে ক্ষমা চাইবেন। অনুরাগীদের ওই নম্বরে ফোন না করারও অনুরোধ জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral News Singer Chinese
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE