Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral News

নিজেকে নিজেরই সহ্য হল না! নিজেকে বিয়ের এক বছরের মধ্যে বিচ্ছেদের ঘোষণা প্রভাবশালী মডেলের

ব্রিটিশ মডেল সুয়েলেন নেটপ্রভাবী হিসাবে জনপ্রিয়। সমাজমাধ্যমে তিনি পরিচিত মারিয়া কেরি নামে। গত বছর লন্ডনে নিজের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি।

British model Suellen Carey who married herself is now divorced

ব্রিটিশ মডেল সুয়েলেন কেরি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৪ ০৯:৩৪
Share: Save:

বছর দু’য়েক আগে নিজগামিতা বা ‘সোলোগ্যামি’র পথে হেঁটে সংবাদের শিরোনামে উঠে এসেছিলেন গুজরাতের ক্ষমা বিন্দু। একই পথে হেঁটেছিলেন ব্রিটিশ মডেল সুয়েলেন কেরিও। ক্ষমার ‘সংসার’ টিকলেও ভেঙে গেল সুয়েলেনের ‘সংসার’। বিয়ের এক বছরের মধ্যেই নিজের সঙ্গে বিচ্ছেদ ঘটালেন তিনি।

ব্রিটিশ মডেল সুয়েলেন নেটপ্রভাবী হিসাবে জনপ্রিয়। সমাজমাধ্যমে তিনি পরিচিত মারিয়া কেরি নামে। গত বছর লন্ডনে নিজের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। এক বছরও টিকল না সেই বিয়ে। সুয়েলেন জানিয়েছেন, বেশ কয়েকটি সমস্যার সম্মুখীন হয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

সুয়েলেন জানিয়েছেন, ‘বিয়ে’তে সমস্যা দেখা গেলেও তিনি হাল ছাড়তে রাজি নন। আবার সংসার পাততে প্রস্তুত। এর জন্য তিনি ১০টি থেরাপি নিতেও গিয়েছিলেন। তবে সুয়েলেন স্পষ্ট করেছেন, কোনও ভাবেই আর নিজের সঙ্গে তিনি সংসার পাতবেন না। বিয়ে করলে করবেন এক জন পুরুষকেই।

ইনস্টাগ্রামে একটি পোস্ট করে ৩৬ বছর বয়সি এক জন মডেল জানিয়েছেন, তিনি একা বোধ করছেন এবং স্বামীর খোঁজে রয়েছেন। উল্লেখ্য, গত বছরের ২১ সেপ্টেম্বর নিজেকে বিয়ে করেছিলেন সুয়েলেন। সুয়েলেন লন্ডনে বাস করলেও তাঁর জন্ম ব্রাজিলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral News british model Divorce
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE