Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Marriage

সিঁদুরদানের সময় ছাঁদনাতলায় পড়ে গেলেন পাত্রী, রেগে অদ্ভুত কাণ্ড ঘটালেন হবু বর

সিঁদুর পরানোর জন্য পাত্র সবে পাত্রীর কপালে হাত ছোঁয়াতে যাবেন, তখনই ছাঁদনাতলায় পড়ে গেলেন তরুণী। এই কাণ্ড দেখে রেগেমেগে আগুন হয়ে যান পাত্র।

সিঁদুরদানের মুহূর্ত।

সিঁদুরদানের মুহূর্ত। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ জুলাই ২০২৪ ১২:২৯
Share: Save:

ছাঁদনাতলায় বসে রয়েছেন পাত্রী। মুখ ঘোমটা দিয়ে ঢাকা। পাশে দাঁড়িয়ে রয়েছেন পাত্র। আর কয়েক মুহূর্তের অপেক্ষা। তার পরেই সিঁদুরদান। শুভ মুহূর্তের সাক্ষী থাকবেন বলে পাত্র-পাত্রীকে ঘিরে রয়েছেন অতিথিরা। সিঁদুর পরানোর জন্য পাত্র সবে পাত্রীর কপালে হাত ছোঁয়াতে যাবেন, তখনই ছাঁদনাতলায় পড়ে গেলেন তরুণী। এই কাণ্ড দেখে রেগে আগুন হয়ে যান পাত্র। মাথা থেকে পাগড়ি ছুড়ে ফেলেন তিনি। এমনকি গাঁদাফুলের মালাটিও গলা থেকে খুলে ফেলে দেন। রাগ দেখিয়ে ছাঁদনাতলা ছেড়ে বেরিয়ে যান তিনি। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিয়োয় বিয়ের এমন দৃশ্যই ধরা পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

ভিডিয়োয় দেখা যাচ্ছে যে, সিঁদুরদানের মুহূর্তে ছাঁদনাতলায় মাথা ঘুরে পড়ে যান পাত্রী। পাত্রীর অবস্থা দেখে চিন্তিত না হয়ে বরং রাগে মুখ গোমরা করে ফেলেন পাত্র। বোধ হয়, শুভক্ষণে এমন কাণ্ড ঘটুক, তা চাননি তিনি। রাগে পাগড়ি এবং মালা ছুড়ে ফেলে ছাঁদনাতলা থেকে বেরিয়ে যান পাত্র। সেখানে উপস্থিত ছিলেন কনেপক্ষের সদস্যেরাও। পাত্রের হাত ধরে কাকুতিমিনতি করলেও ছাঁদনাতলায় দাঁড়িয়ে থাকতে রাজি হননি পাত্র।

পাত্রীকে ওই অবস্থায় রেখে সেখান থেকে চলে যান তিনি। ঘটনাটি কবে, কোথায় ঘটেছে সে বিষয়ে কিছু জানা যায়নি। এমনকি, পরে পাত্রীর জ্ঞান ফিরলে আদৌ বিয়ের পিঁড়িতে পাত্র বসেছিলেন কি না, তা-ও ওই ভিডিয়ো থেকে জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marriage sindoor Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE