Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Viral Photo Of Karan Johar

‘কুনজর’ লেগে ওজন কমছে! হঠাৎ কেন রোগা হয়ে যাচ্ছেন কর্ণ জোহর?

ছবিতে কর্ণ সাদা-কালো একটি শার্ট পরেছিলেন। হর্ষের কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে ছবি তুলেছেন তিনি। সেই ছবিতে কর্ণের চেহারা দেখে চমকে ওঠেন নেটব্যবহারকারীরা।

কর্ণ জোহর।

কর্ণ জোহর। —ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৪ ১২:২৭
Share: Save:

কম সময়ের মধ্যেই ওজন কমে গিয়েছে বলিপাড়ার ছবিনির্মাতা কর্ণ জোহরের। সম্প্রতি তাঁর ছবি প্রকাশ্যে আসায় কর্ণকে নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন নেটাগরিকেরা। হঠাৎ কেন তিনি রোগা হয়ে গিয়েছেন তা নিয়ে প্রশ্নও তুলেছেন অনেকে। সম্প্রতি কৌতুকশিল্পী হর্ষ গুজরাল তাঁর ইনস্টাগ্রামের পাতায় কর্ণের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন। ছবিটি পোস্ট করে তিনি লিখেছেন, ‘‘আপনারা ‘কফি উইথ কর্ণ’ নিয়ে আলোচনা করেন, আপনাদের ভাই কর্ণের সঙ্গে নৈশভোজ করে এল। কর্ণ স্যর, আপনার সঙ্গে কথা বলে দারুণ লাগল।’’

ছবিতে কর্ণ সাদা-কালো একটি শার্ট পরেছিলেন। হর্ষের কাঁধে হাত দিয়ে দাঁড়িয়ে ছবি তুলেছেন তিনি। সেই ছবিতে কর্ণের চেহারা দেখে চমকে ওঠেন নেটব্যবহারকারীরা। কারও দাবি, তিনি অসুস্থ হয়ে পড়েছেন। কেউ কেউ আবার বলেছেন, ‘‘এত মানুষের খারাপ নজর লাগছে। এত দিন ধরে স্বজনপোষণ করে চলেছেন। কুনজর লেগে শরীর তো ভাঙারই কথা।’’

অক্টোবর মাসে কর্ণ জোহরের প্রযোজনায় প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘জ়িগরা’। ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভট্ট এবং বেদাঙ্গ রায়না। সেই ছবির প্রচারের জন্যই কপিল শর্মা সঞ্চালিত একটি অনুষ্ঠানে গিয়েছিলেন কর্ণ। কর্ণের চেহারা দেখে মশকরা করে কপিল তাঁকে প্রশ্ন করেছিলেন, ‘‘আপনি কি ‘জিগরা’ ছবির নায়ক? আপনার এমন অবস্থা হয়েছে কেন?’’ এই প্রশ্নের সরাসরি কোনও জবাব দেননি কর্ণ। বরং মশকরা করে সেই উত্তরটি এড়িয়ে যান বলিউডের ছবিনির্মাতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karan Johar Viral Alia Bhatt Bollywood Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE