Advertisement
০৫ অক্টোবর ২০২৪
Viral Video

রাস্তায় হেলেদুলে ঘুরছে বাঘমামা! রাতের অন্ধকারে ক্যামেরাবন্দি করলেন তরুণ, রইল ভিডিয়ো

রাস্তায় তখন কোনও লোকজন নেই। একটি গাড়ি সেই সময় সেতুর উপর দিয়ে যাচ্ছিল। তখনই সেতুর দিকে হেঁটে যেতে দেখা যায় একটি বাঘকে।

Tiger spotted freely roaming on road in Uttar Pradesh, video caught attention

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৪ ১৮:৩৬
Share: Save:

সূর্য অনেক ক্ষণ আগে ডুবে গিয়েছে। চারদিকে ঘুটঘুটে অন্ধকার। গাড়ির হেডলাইটের আলোয় দেখা যাচ্ছে রাস্তা দিয়ে কিছু একটা হেঁটে চলেছে। কাছে যেতেই বোঝা গেল আস্ত বড় একটি বাঘ। হেলেদুলে সেতুর দিকে হাঁটছে সে। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

মঙ্গলবার রাতে এই ঘটনাটি উত্তরপ্রদেশের লখিমপুর এলাকায় লোহিয়া সেতুতে ঘটেছে। রাস্তায় তখন কোনও লোকজন নেই। একটি গাড়ি সেই সময় সেতুর উপর দিয়ে যাচ্ছিল। তখনই সেতুর দিকে হেঁটে যেতে দেখা যায় একটি বাঘকে। বাঘের পিছন পিছন ধীর গতিতে গাড়ি চালিয়ে নিয়ে যাচ্ছিল চালক। কিন্তু তাতে বাঘটির কোনও হেলদোল নেই। দিব্যি হেঁটে সেতু পার করছে সে। ভিডিয়োটি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই এক নেটাগরিক বলেছেন, ‘‘রাতে খাওয়ার পর হাঁটতে বেরিয়েছে বাঘটি।’’ আবার অন্য এক নেটব্যবহারকারী গাড়ির চালকের সাহসের প্রশংসা করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tiger Viral Video Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE