Advertisement
২১ অক্টোবর ২০২৪

কনের সাজে ফ্যাশন সরণিতে সানি লিওন, বিশেষ এক দর্শকের দিকে ছুড়লেন চুমুও! রইল ভিডিয়ো

লাল লেহঙ্গায় সঙ্গে মানানসই গয়না পরেছেন বলি অভিনেত্রী সানি লিওন। মাথায় দিয়েছেন লাল ওড়না। কনের সাজে ফ্যাশন সরণিতে হাঁটছিলেন সানি।

শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২৪ ১৬:২৪
Share: Save:

পরনে লাল লেহঙ্গা। পাড়ের উপর জড়ি দিয়ে কাজ করা। বিয়ের নানা ধরনের মুহূর্তকে লেহঙ্গায় ধরা হয়েছে। কোথাও ধরা পড়েছে আংটিবদলের দৃশ্য। কোথাও সাতপাকে ঘোরার মুহূর্তও আঁকা হয়েছে। লাল লেহঙ্গায় সঙ্গে মানানসই গয়না পরেছেন বলি অভিনেত্রী সানি লিওন। মাথায় দিয়েছেন লাল ওড়না। কনের সাজে ফ্যাশন সরণিতে হাঁটছিলেন সানি। দর্শকের আসনের দিকে ঘুরে হাওয়ায় চুমুও ছুড়ে দিলেন তিনি। চুমুর পরিবর্তে চুমুও ফিরে পেলেন তিনি। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

‘ইনস্ট্যান্টবলিউড’ নামের একটি ভিডিয়ো ইনস্টাগ্রামের পাতায় পোস্ট করা হয়েছে। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, কনের সাজে সেজেছেন সানি। ফ্যাশন সরণিতে লাল লেহঙ্গা পরে হেঁটে যাচ্ছেন তিনি। দর্শকের আসনে তিন সন্তানকে নিয়ে বসেছিলেন সানির স্বামী ড্যানিয়েল ওয়েবার। ২০১৭ সালে কন্যাসন্তানকে দত্তক নিয়েছিলেন সানি এবং ড্যানিয়েল। ২০১৮ সালে সারোগেসির মাধ্যমে যমজ পুত্রসন্তানের জন্ম দেন সানি।

সানিকে ফ্যাশন সরণির দিকে হেঁটে আসতে দেখেই তাঁর দিকে তাকিয়ে হাত নাড়তে শুরু করে তাঁর কন্যা। আনন্দে উচ্ছ্বসিত হয়ে পড়ে দুই পুত্রও। দর্শকের সামনে দাঁড়িয়ে সানি হাতজো়ড় করে দাঁড়াতেই মুখে হাত দিয়ে ফেলে তাঁর এক পুত্র। আনন্দ ধরে রাখতে না পেরে সানির দিকে তাকিয়ে হাত নাড়ে সে। সন্তানদের দিকে তাকিয়ে তাদের উদ্দেশ চুমু ছুড়ে দেন সানি। তার পর ঘুরে ওড়নার ঘের সামলে মঞ্চের পিছন দিকে চলে যেতে শুরু করেন অভিনেত্রী।

ভিডিয়োটি দেখে ভালবাসা প্রকাশ করেছেন নেটব্যবহারকারীদের অধিকাংশ। এক নেটাগরিক মন্তব্য করেছেন, ‘‘সারা দিনের ক্লান্তির পর এই ভিডিয়োটি দেখে আমার মন ভাল হয়ে গেল।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE