Advertisement
২০ অক্টোবর ২০২৪
Viral Video

জামা থেকে ঝুলছে মোবাইল, ক্যালকুলেটর! শিল্পপতির স্ত্রী নজর কাড়লেন বিচিত্র পোশাকে, রইল ভিডিয়ো

ইটালির ফ্যাশন সংস্থার পোশাক সেটি। পোশাকের মধ্যে কোথাও লেগে রয়েছে মোবাইল ফোন, কোথাও আবার ক্যালকুলেটর। ক্রিস্টালের তৈরি এই পোশাকে লেগে রয়েছে বৈদ্যুতিন চিপও।

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৪ ১৫:২১
Share: Save:

কাঁধে, হাতে লাগানো রয়েছে পুরনো দিনের মোবাইল ফোন। জামার নীচের দিকে ঝুলছে ক্যালকুলেটর, সিডিও। সারা পোশাকের ইতিউতি লাগানো রয়েছে বৈদ্যুতিন চিপ। মুম্বইয়ের এক অনুষ্ঠানে এমন অদ্ভুত পোশাকেই ধরা দিলেন পুণের সিরাম ইনস্টিটিউটের প্রধান আদার পুনাওয়ালার স্ত্রী নাতাশা পুনাওয়ালা। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

‘ইনস্ট্যান্টবলিউড’ নামের অ্যাকাউন্ট থেকে তাদের ইনস্টাগ্রামের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক বিচিত্র পোশাক পরে রয়েছেন আদারের স্ত্রী নাতাশা। ইটালির ফ্যাশন সংস্থার পোশাক সেটি। পোশাকের মধ্যে কোথাও লেগে রয়েছে মোবাইল ফোন, কোথাও আবার ক্যালকুলেটর।

ক্রিস্টালের তৈরি এই পোশাকে লেগে রয়েছে বৈদ্যুতিন চিপও। নাতাশার এই পোশাকটি দেখে এক নেটাগরিক মজা করে বলেছেন, ‘‘দেখে মনে হচ্ছে, আস্ত একখানা ইলেকট্রনিকের দোকান ঘ‌োরাফেরা করছে।’’ আবার এক জন মন্তব্য করেছেন, ‘‘কাউকে আঘাত করার জন্য এর চেয়ে ভাল পোশাক আর হয় না। নাতাশাকে তো কেউ জড়িয়ে ধরতেও পারবেন না।’’

নেটপ্রভাবী উরফি জাভেদ সাধারণত বিচিত্র পোশাক পরে নজর কাড়েন। এই পোশাক পরার পর নাতাশার সঙ্গে কেউ কেউ তুলনা করছেন উরফিরও।

অন্য বিষয়গুলি:

Viral Video Urfi Javed dress Adar Poonawalla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE