Advertisement
০৮ অক্টোবর ২০২৪
Emraan Hashmi Injured

শুটিংয়ে রক্তাক্ত ইমরান হাশমি, গলায় গভীর ক্ষত! এখন কেমন আছেন অভিনেতা?

অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। সেই দৃশ্যে উঁচু জায়গা থেকে লাফাতে হত ইমরানকে। সেই দৃশ্যের শুটিং চলাকালীন গলায় আঘাত পান তিনি।

ইমরান হাশমি।

ইমরান হাশমি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২৪ ১২:০৭
Share: Save:

গলায় ক্ষতের চিহ্ন। রক্তও লেগে রয়েছে। শুটিং করতে গিয়ে সেটেই আহত হলেন বলি অভিনেতা ইমরান হাশমি। সঙ্গে সঙ্গে চিকিৎসা শুরু হয় তাঁর। ব্যান্ডেজ বেঁধে দেওয়া হয় ক্ষতস্থানে। সমাজমাধ্যমে খুব কম সময়ের মধ্যে সেই ছবি ছড়িয়েও পড়ে (যদিও এর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

সম্প্রতি ‘গুডাচারি ২’ ছবির শুটিংয়ের জন্য হায়দরাবাদে রয়েছেন ইমরান। বলিপাড়া সূত্রে খবর, চিত্রনাট্যের প্রয়োজনে একটি অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে ব্যস্ত ছিলেন তিনি। সেই দৃশ্যে উঁচু জায়গা থেকে লাফাতে হত ইমরানকে। সেই দৃশ্যের শুটিং চলাকালীন গলায় আঘাত পান তিনি। সঙ্গে সঙ্গে ক্ষতস্থান পরিষ্কার করে সেখানে ব্যান্ডেজ বেঁধে দেওয়া হয়। ছবিনির্মাতাদের তরফে জানানো হয় যে, ইমরান এখন সুস্থ রয়েছেন। এই কারণে ছবির শুটিংয়ের কাজে কোনও ব্যাঘাত ঘটবে না বলেও জানিয়েছেন তাঁরা।

২০২৫ সালের মার্চ মাসে মুক্তি পেতে পারে তেলুগু ভাষার স্পাই থ্রিলার ঘরানার ছবি ‘গুডাচারি ২’। চলতি বছরের অগস্ট মাসে এই ছবির চিত্রনাট্যকার অদিভি শেষ ঘোষণা করেন যে, দক্ষিণী ছবিতে অভিনয় করবেন ইমরান। সেই ছবির শুটিং করতে গিয়েই আঘাত পেয়েছেন বলি অভিনেতা।

অন্য বিষয়গুলি:

Emraan Hashmi Bollywood Actor hyderabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE