Advertisement
১৩ অক্টোবর ২০২৪
viral news

দু’মাস অটোচালককে ধাওয়া করে অটোয় চড়ে বসলেন ‘খিলাড়ি’, কী ঘটল তার পর...

মুম্বইয়ের মহিলা অটোচালককে সাহায্য করার জন্য দশ হাজার টাকাও দিয়েছিলেন অক্ষয়।

Akshay Kumar surprised female auto rickshaw driver

অক্ষয় কুমার ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৪ ১০:০৬
Share: Save:

বলিউডের ‘খিলাড়ি’ অক্ষয় কুমার দু’মাস ধরে ধাওয়া করেছিলেন এক অটোচালককে! এমনই দাবি উঠে এসেছে এক মহিলা অটোচালকের সাক্ষাৎকারে। ছায়া মোহিতে মুম্বইয়ের প্রথম মহিলা অটোচালকদের একজন। তাঁর সঙ্গে সাক্ষাৎ করার জন্য অক্ষয়ের সহকারীরা কী ভাবে যোগাযোগের চেষ্টা করেছিলেন, সে সম্পর্কে জানিয়েছেন স্বয়ং ছায়াই। এমনকি তাঁকে সাহায্য করার জন্য দশ হাজার টাকাও দিয়েছিলেন অক্ষয়। ছায়া সংবাদমাধ্যমে জানিয়েছিলেন, তাঁর একটি ভিডিয়ো দেখে তাঁর সঙ্গে সামনাসামনি দেখা করার ইচ্ছাপ্রকাশ করেন বলিউডের এই খ্যাতনামী অভিনেতা।

সেই মতো ছায়াকে খুঁজতে মুম্বইয়ের একাধিক আঞ্চলিক পরিবহণ কার্যালয়ে হানা দেন অক্ষয়ের সহকারীরা। কারণ তাঁদের কাছে কেবল ছায়ার নাম এবং একটি ছবি ছিল। ছায়া বলেন, অক্ষয়ের সহকারী তাঁকে প্রতি দিন একটি সাক্ষাৎকারের জন্য ডাকতেন, কিন্তু কখনই তাঁরা প্রকাশ করেননি যে, কোনও বিশেষ তারকার সঙ্গে যুক্ত ছিলেন তিনি। ছায়ারও এবিষয়ে কোনও সন্দেহ হয়নি। কারণ ছায়া বলেন যে সেই দিনগুলিতে, বহু সংবাদমাধ্যমের কর্মীরা তাঁর বাড়িতে উপস্থিত হতেন এবং একজন অটোরিকশাচালক হিসাবে তাঁর দৈনন্দিন জীবন সম্পর্কে ভিডিয়ো তৈরি করতেন তাঁরা।

একদিন অক্ষয়ের সহকারীরা তাঁকে ফোন করে বার বার অনুরোধ করেন সাক্ষাৎকারের জন্য রাজি হতে। কিন্তু ছায়ার স্বামী তাঁকে যেতে দিতে রাজি ছিলেন না। সারা দিনের শুটিংয়ের পর, ছায়াকে যখন একটি বিলাসবহুল হোটেলে যেতে বলা হয় সেখানেই আসল চমক অপেক্ষা করছিল ছায়ার জন্য। নিজের অটোতে উঠতে গিয়ে চমকে ওঠেন ছায়া। অটোতে তাঁর জন্য অপেক্ষা করছিলেন স্বয়ং অক্ষয়ই। ছায়া জানান অক্ষয় তাঁকে আয় সম্পর্কে জিজ্ঞেস করেছিলেন। তিনি অটো করে বলিউডের এই তারকাকে নিয়ে জুহুতে ঘুরে বেড়ান ও শেষে তাঁকে তাঁর বাড়িতে নামিয়ে দেন ছায়া।এটি অক্ষয়ের ছবি ‘প্যাডম্যান’-এর প্রচারের অংশ ছিল বলে জানান ছায়া।

অন্য বিষয়গুলি:

Akshay Kumar Mumbai Auto Padman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE