Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২৪
viral viedo of Iphone

দুবাইয়ে আইফোনের ‘হরির লুট’! ভাইরাল ভিডিয়ো দেখে আফসোস সমাজমাধ্যমে

ভিডিয়োয় দেখা গিয়েছে এক ব্যক্তি একটি আইফোন গাড়ি থেকে খুলে নিয়ে তা বাক্স থেকে বার করে দর্শকদের দেখাচ্ছেন।

A video went viral featuring a man distributing iPhone in dubai

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৪ ১২:২০
Share: Save:

গাড়িতে আটকানো আইফোন ম্যাক্স প্রো ১৬। ইচ্ছামতো তা খুলে নিয়ে যেতে পারেন যে কেউই। দিতে হবে না এক পয়সাও। অবিশ্বাস্য হলেও সত্যি। সম্প্রতি দুবাইয়ের রাস্তায় এ ভাবেই বিলি করা হচ্ছে বহুচর্চিত আইফোনের সাম্প্রতিকতম মডেলটি। ইনস্টাগ্রামে একটি ভিডিয়োয় দেখা গিয়েছে একটি বিলাসবহুল মার্সিডিজ় গাড়ির পিছনের অংশে আটকে দেওয়া হয়েছে একাধিক আইফোন। সারগিল খান নামের এক ব্যক্তির অ্যাকাউন্ট থেকে ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। ভিডিয়ো পোস্ট করে লেখা হয় এটা কেবলমাত্র দুবাইতেই সম্ভব। যদিও ভাইরাল সেই ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

যা দেখে সমাজমাধ্যম ব্যবহারকারীরা হতবাক। ভিডিয়োয় দেখা গিয়েছে সারগিল নিজেই একটি আইফোন গাড়ি থেকে খুলে নিয়ে তা বাক্স থেকে বার করে দর্শকদের দেখাচ্ছেন। মাত্র দু’দিন আগেই ভিডিয়োটি পোস্ট করা হলেও তা সমাজমাধ্যম ব্যবহারকারীদের নজর কেড়েছে। যে ব্যক্তি এই ভাবে আইফোন বিলি করছিলেন তিনিও গাড়িতেই বসেছিলেন। ফোনটি নেওয়ার পর সারগিল তাঁকে ধন্যবাদও জানান। একজন ব্যবহারকারী জিজ্ঞাসা করেছেন ‘‘এটি কি বাস্তব না কি শুধুমাত্র বিপণনের কৌশল?’’ অনেকেই বিনামূল্যে আইফোন না পাওয়ায় আফসোস করেছেন। আইফোন ১৬-র দাম দুবাইতে কিছুটা কম। ভারতে এটির দাম প্রায় ৮০ হাজার থেকে শুরু এবং দুবাইতে ৭৭ হাজার থেকে শুরু হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral iphone Dubai Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE