Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২৪
Viral News

অটোতেই অফিস অফিস ভাব! ‘হেডঅফিসের বড়বাবু’র কাণ্ড দেখে হইচই সমাজমাধ্যমে

বেঙ্গালুরু শহরে দীর্ঘ ক্ষণ ট্র্যাফিক জ্যামে আটকে থাকতে হয়। এত সময় ধরে যখন বসেই থাকতে হবে, তখন না হয় একটু আরাম করেই বসবেন অটোচালক।

Bengaluru auto driver uses office chair as seat, internet is amazed to see

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২৪ ১০:৪১
Share: Save:

যাত্রী বসার জায়গা কম হলেও ক্ষতি নেই। আরামে যেন কোনও ভাবে দাঁড়ি না পড়ে। অটোর সামনে রাজপাট তাঁরই। ঠিক যেন কোনও অফিসের বড়বাবু তিনি। অফিসে যে ধরনের চেয়ার দেখা যায়, অটোর সামনে সেই ধরনের চেয়ার বসিয়েছেন তিনি। সেখানেই রাজার মতো বসে অটো চালাচ্ছেন তিনি। বেঙ্গালুরুর ব্যস্ত রাস্তায় এমনই এক অটোওয়ালার সন্ধান পাওয়া গিয়েছে। সমাজমাধ্যমে ছড়িয়েও পড়েছে তাঁর ছবি (যদিও এই ছবির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

শিবানী মাতলাপুড়ি নামে এক তরুণী এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘‘অটোচালক আরামে বসবেন বলে অফিসের চেয়ার লাগিয়েছেন। বেঙ্গালুরু শহরকে আমি এই কারণেই ভালবাসি।’’ আসলে বেঙ্গালুরু শহরে দীর্ঘ ক্ষণ ট্র্যাফিক জ্যামে আটকে থাকতে হয়। এত সময় ধরে যখন বসেই থাকতে হবে, তখন না হয় একটু আরাম করেই বসবেন। সেই কারণেই অটোর সামনের আসন তুলে ফেলে অফিসে বসার আরামদায়ক চেয়ার বসিয়েছেন অটোওয়ালা।

ছবিটি দেখে এক নেটাগরিক বলেছেন, ‘‘অটোওয়ালা আসলে যখন-তখন ব্যাটম্যানের মতো আসনসমেত ছিটকে যেতে পারেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News Viral Bengaluru
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE