Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Today’s Sports Events

রায় বেরোল না বিনেশের মামলায়, বিতর্কও চলছে, এএফসি-তে ইস্টবেঙ্গল, লিগে মোহনবাগানের খেলা

বিনেশ ফোগাটের মামলার রায় জানিয়ে দিল আন্তর্জাতিক ক্রীড়া আদালত। এর পরেও এই বিতর্ক কি থামবে? এএফসি চ্যাম্পিয়ন্স লিগ ২-তে খেলতে নামছে ইস্টবেঙ্গল। কলকাতা লিগে খেলবে মোহনবাগান।

গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৪ ০৬:৪৮
Share: Save:

বিনেশ ফোগাটের মামলার রায় জানিয়ে দিল আন্তর্জাতিক ক্রীড়া আদালত। কিন্তু এর পরেও এই বিতর্ক কি থামবে? এএফসি চ্যাম্পিয়ন্স লিগ ২-তে খেলতে নামছে ইস্টবেঙ্গল। বিপক্ষে তুর্কমেনিস্তানের অলটিন আসির। এই ম্যাচের উপর নির্ভর করছে ইস্টবেঙ্গল গ্রুপ পর্বে খেলার যোগ্যতা অর্জন করতে পারবে কিনা। কলকাতা ফুটবল লিগে আজ নিজেদের নবম ম্যাচে খেলতে নামছে মোহনবাগান। এ বার সামনে কাস্টমস।

বিনেশ ফোগাটের রুপো বিতর্কের যাবতীয় খবর

আন্তর্জাতিক আদালতের নির্দেশে অলিম্পিক্সে বিনেশ ফোগাটের রুপোর দাবির মামলার রায়দান আবার পিছিয়ে গেল। শুক্রবার রায় ঘোষণা হওয়ার কথা। ফাইনালের আগে ১০০ গ্রাম ওজন বেড়ে যাওয়ায় সোনা জয়ের লড়াইয়ে নামতে দেওয়া হয়নি তাঁকে। রুপোর দাবিতে আদালতের দ্বারস্থ হন এই কুস্তিগির। এই বিতর্ক এখনও থামল না। সব খবর।

এএফসি চ্যাম্পিয়ন্স লিগ ২-তে যুবভারতীতে নামছে ইস্টবেঙ্গল, পরের রাউন্ডে যাবে লাল-হলুদ?

গ্রাফিক: সনৎ সিংহ।

এএফসি চ্যাম্পিয়ন্স লিগ ২-তে আজ খেলতে নামছে ইস্টবেঙ্গল। তাদের সামনে তুর্কমেনিস্তানের অলটিন আসির। এই ম্যাচের উপর নির্ভর করছে ইস্টবেঙ্গল গ্রুপ পর্বে খেলার যোগ্যতা অর্জন করতে পারবে কিনা। যুবভারতীতে খেলা শুরু সন্ধ্যা ৭টা থেকে।

জয়ে ফেরার লক্ষ্যে মোহনবাগান, লিগে বিপক্ষে ক্যালকাটা কাস্টমস

কলকাতা ফুটবল লিগে আজ নিজেদের নবম ম্যাচে খেলতে নামছে মোহনবাগান। এ বার সামনে কাস্টমস। আগের ম্যাচে হেরে সাত নম্বরে নেমে গিয়েছে সবুজ-মেরুন। এখনও পর্যন্ত আটটি ম্যাচ খেলে মাত্র তিনটি ম্যাচে জিততে পেরেছে তারা। লিগের দৌড় থেকে ক্রমশ পিছিয়ে পড়ছে বাগান। আজ কি ঘুরে দাঁড়াতে পারবে? খেলা শুরু বিকেল ৩টে থেকে।

কারা উঠবে ডুরান্ডের কোয়ার্টার ফাইনালে?

ডুরান্ড কাপে আজ চূড়ান্ত হয়ে যাবে ডি গ্রুপ থেকে পরের রাউন্ডে কারা যাবে। আজ লড়াই জামশেদপুর এফসি এবং ইন্ডিয়ান আর্মির। যারা জিতবে, সরাসরি চলে যাবে ডুরান্ডের কোয়ার্টার ফাইনালে। যারা হারবে তাদের সামনেও সুযোগ থাকছে নক-আউটে যাওয়ার। খেলা শুরু সন্ধ্যা ৭টা থেকে। ম্যাচের সরাসরি সম্প্রচার সোনি স্পোর্টস চ্যানেল ও সোনি লিভ অ্যাপে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE