Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
T20 World Cup 2024

ফ্লরিডায় বন্যা, কানাডা ম্যাচের আগে বাতিল হয়ে গেল রোহিতদের অনুশীলন

ফ্লরিডায় বৃষ্টি হচ্ছে। বন্যা পরিস্থিতি তৈরি হয়ে গিয়েছে। সেই কারণে অনুশীলন করতে পারেননি রোহিতেরা। ভারত ইতিমধ্যেই সুপার ৮-এ জায়গা পাকা করে নিয়েছে। কানাডা ম্যাচের ফলের উপর তাদের কিছু নির্ভর করছে না।

Rohit Sharma

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২৪ ১৪:৪৩
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপে এখনও পর্যন্ত অপরাজিত ভারত। শনিবারের ম্যাচও জিতেই শেষ করতে চাইবেন রোহিত শর্মারা। কিন্তু সেই ম্যাচের আগে অনুশীলন করতে পারলেন না তাঁরা। ফ্লরিডায় বৃষ্টি হচ্ছে। বন্যা পরিস্থিতি তৈরি হয়ে গিয়েছে। সেই কারণে অনুশীলন করতে পারেননি রোহিতেরা।

শনিবার ফ্লরিডার সেন্ট্রাল ব্রোয়ার্ড রিজিয়োনাল পার্ক স্টেডিয়ামে খেলা হওয়ার কথা। এই মাঠে ভারত এবং কানাডা ছাড়াও পাকিস্তান এবং আয়ারল্যান্ডের ম্যাচ খেলার কথা। কিন্তু ফ্লরিডার বন্যা পরিস্থিতির কারণে সেই সব ম্যাচ আদৌ হবে কি না তা নিয়ে সন্দেহ রয়েছে।

ভারত ইতিমধ্যেই সুপার ৮-এ জায়গা পাকা করে নিয়েছে। কানাডা ম্যাচের ফলের উপর তাদের কিছু নির্ভর করছে না। কিন্তু পাকিস্তানের ম্যাচ ভেস্তে গেলে তাদের সুপার ৮-এ ওঠা সম্ভব হবে না।

গ্রুপ এ-তে ভারত, পাকিস্তান ছাড়াও রয়েছে আমেরিকা, কানাডা এবং আয়ারল্যান্ড। ভারত নিজেদের তিনটি ম্যাচ জিতে গ্রুপ শীর্ষে রয়েছে। দ্বিতীয় স্থানে আমেরিকা। ৩ ম্যাচে ৪ পয়েন্ট পেয়েছে তারা। পাকিস্তান এবং কানাডা তিন ম্যাচে ২ পয়েন্ট পেয়েছে। আয়ারল্যান্ড এখনও পর্যন্ত কোনও ম্যাচ জিততে পারেনি। তাদের যদিও এখনও দু’টি ম্যাচ বাকি রয়েছে। সুপার ৮-এ উঠতে হলে পাকিস্তানকে নিজেদের শেষ ম্যাচ জিততেই হবে। কিন্তু খেলা না হলে আমেরিকা পৌঁছে যাবে সুপার ৮-এ।

T20 WC schedule

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2024 Team India Florida
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE