Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
UEFA Euro 2024

ইউরো শুরুর আগে ফ্রান্স দলে ভাইরাসের হানা, অনুশীলনই করতে পারলেন না এমবাপে, কোমান

দলের সঙ্গে অনুশীলন করতে পারলেন ফ্রান্সের কিলিয়ান এমবাপে এবং কিংসলে কোমান। তাঁরা ভাইরাসে আক্রান্ত। বৃহস্পতিবার অধিনায়ক এমবাপে ফ্রান্স দলের সঙ্গে অনুশীলন করতে পারেননি। ছিলেন না কোমানও।

Kylian Mbappe

কিলিয়ান এমবাপে। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২৪ ১৩:৪৬
Share: Save:

ইউরো কাপ শুরু হচ্ছে শুক্রবার থেকে। কিন্তু বৃহস্পতিবার দলের সঙ্গে অনুশীলন করতে পারলেন না ফ্রান্সের কিলিয়ান এমবাপে এবং কিংসলে কোমান। তাঁরা ভাইরাসে আক্রান্ত।

জিমে একা ঘাম ঝরান এমবাপে। সোমবার মধ্যরাতে ফ্রান্সের প্রথম ম্যাচ। তার আগে অধিনায়কের শারীরিক অবস্থা স্বস্তি দিচ্ছে না দলকে। ফ্রান্সের বেশ কয়েক জন ফুটবলারের জ্বর হয়েছে। ফ্রান্সের সব ফুটবলারেরা যখন একত্রিত হন, তখন থেকেই কয়েক জনের জ্বর ছিল। ওসমানে ডেম্বেলে জানিয়েছেন, তাঁর জ্বর হয়েছিল। তবে এখন সুস্থ আছেন। বাকিরাও দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলে মনে করছেন তিনি। ডেম্বেলে বলেন, “আমি এখন অনেকটা ভাল আছি। গত সপ্তাহে আমার জ্বর হয়েছিল। প্রথম আমিই জ্বরে আক্রান্ত হই। এখন ভাল আছি। দলের সকলেই সুস্থ হয়ে উঠছে। দু’-এক দিনের মধ্যে সকলে সুস্থ হয়ে যাবে।” জ্বর রয়েছে কোচ দিদিয়ে দেশঁরও।

Euro Schedule

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

ফ্রান্স দলের অনুশীলন সকলের দেখার অনুমতি ছিল। ৪ হাজার দর্শক ছিল মাঠে। টিকিট বিক্রি করা হয় অনুশীলনের। কয়েক মিনিটের মধ্যে সেই টিকিট বিক্রি হয়ে গিয়েছিল। বুধবার জার্মানি পৌঁছেছিলেন এমবাপেরা।

ইউরো কাপে ফ্রান্সের গ্রুপে রয়েছে অস্ট্রিয়া, নেদারল্যান্ডস এবং পোলান্ড। এমবাপেদের ম্যাচ রয়েছে ১৮, ২২ এবং ২৫ জুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UEFA Euro 2024 france Kylian Mbappe
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE