Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
T20 World Cup 2024

আমেরিকায় ক্রিকেট বিশ্বকাপ! উত্তেজনায় ফুটছেন রোহিত, জানালেন দলের লক্ষ্যও

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে কিছু দিন আগেই নিউ ইয়র্কে পৌঁছে গিয়েছে ভারতীয় দল। অনুশীলনেও নেমে পড়েছেন ক্রিকেটারেরা। সেই ম্যাচের আগে রোহিত শর্মা জানালেন, তিনি এখন থেকেই উত্তেনায় ফুটতে শুরু করে দিয়েছেন।

cricket

রোহিত শর্মা। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ মে ২০২৪ ১৭:৩০
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে কিছু দিন আগেই নিউ ইয়র্কে পৌঁছে গিয়েছে ভারতীয় দল। অনুশীলনেও নেমে পড়েছেন ক্রিকেটারেরা। শনিবার তারা প্রথম প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশের বিরুদ্ধে। সেই ম্যাচের আগে আমেরিকায় ক্রিকেট খেলা নিয়ে কথা বললেন রোহিত শর্মা। জানালেন, তিনি এখন থেকেই উত্তেজনায় ফুটতে শুরু করে দিয়েছেন।

বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলতে নামার আগে রোহিত আইসিসি-র একটি ভিডিয়োয় জানিয়েছেন, পরিবেশের সঙ্গে খাপ খাইয়ে নেওয়াই তাঁদের প্রধান লক্ষ্য। রোহিতের কথায়, “প্রথম ম্যাচের আগে এখানকার পরিবেশ বুঝে নিতে চাইছি। আগে কখনও এখানে খেলিনি। পরিবেশের পুরো সুবিধা কাজে লাগাতে হবে আমাদের।”

বেসবল, বাস্কেটবলের জন্য খ্যাত আমেরিকায় কোনও দিন ক্রিকেট খেলতে নামবেন ভাবেনইনি রোহিত। তাঁর আশা, প্রচুর মানুষ খেলা দেখতে আসবেন। রোহিত বলেছেন, “মাঠ দেখে দারুণ লাগল। খোলা মাঠ। এখানে প্রথম ম্যাচ খেলতে নামার আগে তর সইছে না আমার।”

দর্শকাসন দেখেও খুশি হয়েছেন রোহিত। বলেছেন, “আশা করি নিউ ইয়র্কের মানুষ আগ্রহ নিয়েই খেলা দেখতে আসবে। প্রথম বার বিশ্বকাপ হচ্ছে। প্রতিটি দলের ম্যাচই অনেক লোক দেখতে আসবেন বলে আশা করছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2024 Rohit Sharma new york
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE