Advertisement
০৮ জুলাই ২০২৪
IPL 2024

হাতের মুদ্রায় ‘এল’ অক্ষর, কলকাতার বিরুদ্ধে নামার আগে বিশেষ উচ্ছ্বাসের কারণ জানালেন অভিষেক

রান পেলেই হাতের মুদ্রায় ইংরেজির ‘এল’ অক্ষর তৈরি করে উচ্ছ্বাস প্রকাশ করেন অভিষেক শর্মা। কেকেআরের বিরুদ্ধে প্রথম কোয়ালিফায়ারে নামার আগে সেই বিশেষ উচ্ছ্বাসের কারণ জানালেন তিনি।

cricket

অভিষেকের সেই উচ্ছ্বাস। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২৪ ১৯:২১
Share: Save:

অর্ধশতরান করলেই হাতের মুদ্রায় ইংরেজির ‘এল’ অক্ষর তৈরি করে উচ্ছ্বাস প্রকাশ করেন হায়দরাবাদের ব্যাটার অভিষেক শর্মা। কেকেআরের বিরুদ্ধে প্রথম কোয়ালিফায়ারে নামার আগে সেই বিশেষ উচ্ছ্বাসের কারণ জানালেন তিনি।

আইপিএলের একটি ভিডিয়োয় অভিষেক জানিয়েছেন, ওপেনিং সতীর্থ ট্রেভিস হেড এবং তিনি মিলে এই উচ্ছ্বাস তৈরি করেছেন। আইপিএলের ভিডিয়োয় তিনি বলেছেন, “এই উচ্ছ্বাস আমাদের ব্যক্তিগত। এর মানে হল লভ, অর্থাৎ ভালবাসা। আমরা ভালবাসা ছড়িয়ে দেওয়ার জন্য এই ধরনের উচ্ছ্বাস করছি।”

পঞ্জাবের বিরুদ্ধে ২৮ বলে ৬৬ রানের ইনিংস খেলেছেন অভিষেক। সেই ম্যাচে খেলা দেখতে এসেছিল অভিষেকের গোটা পরিবার। সে সম্পর্কে হায়দরাবাদের ওপেনার বলেছেন, “বাবা ছাড়া আমার গোটা পরিবার এখানে হাজির ছিল। ওরা মাঠে বসে খেলা দেখায় আমি অত্যন্ত খুশি। আমার সঙ্গে ওরাও উচ্ছ্বাস প্রকাশ করতে পেরেছে।”

চলতি মরসুমে ৪১টি ছয় মেরেছেন অভিষেক। এক মরসুমে বিরাট কোহলির মারা ৩৮টি ছয়ের নজির ভেঙে দিয়েছেন তিনি। সতীর্থ হেনরিখ ক্লাসেনকেও (৩৩) পেরিয়ে গিয়েছেন। আরও অন্তত দু’টি ম্যাচ পাবেন আইপিএলে। ফলে ছয়ের সংখ্যা আরও বাড়তে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 Abhishek Sharma SRH
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE