Advertisement
০৮ জুলাই ২০২৪
IPL 2024

ধোনি বনাম কোহলি মঞ্চে মারামারি! শনির ম্যাচের পরেই ঝামেলা সমর্থকদের মধ্যে, প্রকাশ্যে ভিডিয়ো

আইপিএলে চেন্নাই বনাম বেঙ্গালুরুর ম্যাচ থাকলে বরাবরই উত্তেজনা তৈরি হয়। সেই উত্তেজনা মাত্রা ছাড়িয়েছিল গত শনিবার। ম্যাচের পর দু’দলের সমর্থকেরাই অভিযোগ করেছেন, তাঁদের উপরে হামলা করা হয়েছে।

cricket

মহেন্দ্র সিংহ ধোনি (বাঁ দিকে) এবং বিরাট কোহলি। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২৪ ১৭:৫৩
Share: Save:

আইপিএলে চেন্নাই বনাম বেঙ্গালুরুর ম্যাচ থাকলে বরাবরই উত্তেজনা তৈরি হয়। সেই উত্তেজনা মাত্রা ছাড়িয়েছিল গত শনিবার। ম্যাচের পর দু’দলের সমর্থকেরাই অভিযোগ করেছেন, তাঁদের উপরে হামলা করা হয়েছে। তবে অভিযোগ বেশি চেন্নাই সমর্থকদেরই।

চেন্নাই এবং বেঙ্গালুরুর ম্যাচ আইপিএলে ‘দক্ষিণী ডার্বি’ হিসাবে পরিচিত। এই ম্যাচে উত্তেজনা বেশি থাকে এটা স্বাভাবিক। গত শনিবার দু’দলের প্লে-অফে ওঠার লড়াই ছিল। মরণ-বাঁচন ম্যাচ ঘিরে সমর্থকদের আবেগও বেশি ছিল। সেটাই টের পাওয়া গিয়েছিল পরে।

ম্যাচের আগে থেকেই শুরু হয়েছিল ঝামেলা। বেঙ্গালুরুর মাঠে খেলা থাকায় চেন্নাই সমর্থকদের হেনস্থার মুখে পড়তে হয়েছিল। ম্যাচের পর আরসিবি পোস্ট করে সমর্থকদের ধন্যবাদ জানায় মাঠে আসার জন্য। চেন্নাইয়ের তরফে সমর্থকদের কাছে আবেদন করা হয় সাবধানে বাড়ি ফেরার জন্য।

তবে চেন্নাই সমর্থকদের অভিযোগ, স্টেডিয়াম থেকে বেরিয়ে নানা ভাবে তাঁদের বিরক্ত করেছেন আরসিবি সমর্থকেরা। কেউ কেউ নিগ্রহের অভিযোগ করেছেন। মহিলা সমর্থকদের অভিযোগ বেশি। তাঁরা জানিয়েছেন, হুমকি দেওয়া হয়েছে রাস্তায়। চেন্নাই সমর্থকদের মারধোরের অভিযোগ উঠেছে। এমনকি খুদে সমর্থকদেরও নাকি রেয়াত করা হয়নি। তেমন একাধিক ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

পাল্টা বেঙ্গালুরুর কিছু সমর্থক জানিয়েছেন, হারের দুঃখে তাঁদের উপর আক্রমণ চালিয়েছেন চেন্নাই সমর্থকেরা। কয়েক জন বেঙ্গালুরু সমর্থককে রাস্তায় ফেলে মারধোর করা হয় বলে অভিযোগ উঠেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 CSK V RCB Virat Kohli MS Dhoni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE