Advertisement
০১ জুন ২০২৪
IPL 2024

হার্দিক অনুশীলনে নামতেই সরে গেলেন রোহিত, সঙ্গী আরও দুই! চওড়া হচ্ছে মুম্বই শিবিরের ফাটল

রোহিত-হার্দিক সম্পর্ক নিয়ে প্রায় প্রতি দিনই কোনও না কোনও খরব তৈরি হচ্ছে। বিভিন্ন তথ্য সত্যি হলে, তাঁদের সম্পর্ক যথেষ্ট জটিল হয়ে গিয়েছে। কেউ কাউকে সহ্য করতে পারছেন না।

Picture of Rohit Sharma and Hardik Pandya

(বাঁ দিকে) রোহিত শর্মা। হার্দিক পাণ্ড্য (ডান দিকে)। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২৪ ১৩:১৬
Share: Save:

ভাল নেই মুম্বই ইন্ডিয়ান্স। আইপিএলের প্লে-অফের দৌড় থেকে ছিটকে যাওয়ার পর দলের মধ্যে বিভেদ নাকি আরও স্পষ্ট। অধিনায়ক হার্দিক পাণ্ড্যকে ব্যাটিং অনুশীলনে নামতে দেখেই নাকি অন্য জায়গায় চলে যান রোহিত শর্মা। ভারত অধিনায়কের সঙ্গী হন সূর্যকুমার যাদবও।

সংবাদপত্র ‘দৈনিক জাগরণ’ একটি প্রতিবেদনে মুম্বই ইন্ডিয়ান্স শিবিরের অশান্তির খবর প্রকাশ করেছে। তাদের প্রতিবেদনে বলা হয়েছে, মুম্বই আইপিএলের লড়াই থেকে ছিটকে গিয়েছে আগেই। তার পর প্রকাশ্যে এসেছে, টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে হার্দিককে নাকি চাননি রোহিত। তাতেই মুম্বই শিবিরের বিভাজন আরও স্পষ্ট হয়ে গিয়েছে।

তাদের প্রতিবেদন অনুযায়ী, ওয়াংখেড়েতে ব্যাটিং অনুশীলনের পর মাঠের ধারে বসে সূর্যকুমার এবং তিলক বর্মার সঙ্গে কথা বলছিলেন রোহিত। সে সময় নেটে অনুশীলন করতে যাচ্ছিলেন হার্দিক। তাঁকে দেখেই রোহিত সেখান থেকে উঠে মাঠের অন্য দিকে চলে যান। তাঁর সঙ্গে সূর্যকুমার এবং তিলকও উঠে যান। এই ঘটনার পর মুম্বই শিবিরের পরিবেশ নিয়ে নতুন জল্পনা তৈরি হয়েছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে। শোনা যাচ্ছে, মুম্বই ফ্র্যাঞ্চাইজ়ির ভারতীয় ক্রিকেটারেরা কেউই নাকি হার্দিককে মানছেন না। তাঁরা সকলে রয়েছেন রোহিতের সঙ্গে। বিদেশি ক্রিকেটারদের কয়েক জন শুধু হার্দিকের পাশে রয়েছেন।

এ বার আইপিএলের আগে রোহিতকে নেতৃত্ব থেকে সরিয়ে হার্দিককে অধিনায়ক করেন মুম্বই ইন্ডিয়ান্স কর্তৃপক্ষ। হার্দিককে গুজরাত টাইটান্স থেকে নিয়ে এসে রোহিতের মাথায় বসিয়ে দেওয়া হয়। তখন থেকেই নাকি দু’জনের সম্পর্কে ফাটল ধরতে শুরু করেছিল। পরে আইপিএলের প্রথম ম্যাচে রোহিতকে অনভ্যস্ত বাইন্ডারিতে ফিল্ডিং করতে পাঠিয়েছিলেন হার্দিক। সেই থেকে থেকে দু’জনের সম্পর্ক নিয়ে জল্পনা ক্রমশ বেড়েই চলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE