Advertisement
২০ মে ২০২৪
Virat Kohli

বিরাটকে দেখে ধর্মশালায় ভিড়, স্থানীয় ক্রিকেটারদের সঙ্গে পঞ্জাবিতে কথা কোহলির, আর কী করলেন?

বৃহস্পতিবার পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। সেই ম্যাচের আগে স্থানীয় ক্রিকেটারদের সঙ্গে পঞ্জাবিতে কথা বললেন বিরাট কোহলি।

cricket

বিরাট কোহলি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২৪ ২২:৩৫
Share: Save:

প্লে-অফের আশা এখনও বেঁচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। বৃহস্পতিবার ধর্মশালায় পঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলা তাঁদের। সেই ম্যাচের আগে স্থানীয় ক্রিকেটারদের সঙ্গে পঞ্জাবিতে কথা বললেন বিরাট কোহলি।

বুধবার ধর্মশালায় অনুশীলন করতে যান বেঙ্গালুরুর ক্রিকেটারেরা। তাঁদের মধ্যে বিরাটও ছিলেন। অনুশীলনে হিমাচল প্রদেশের ক্রিকেটারেরাও ছিলেন। তাঁরা সাহায্য করছিলেন দু’দলের ক্রিকেটারদের। বিরাটকে দেখতে পেয়ে ভিড় করেন তাঁরা। কেউ সই, কেউ ছবির আবদার করেন।

বিরাট সবার আবদার রাখেন। শুধু সই দেওয়া বা নিজস্বী তোলা নয়, ক্রিকেটারদের সঙ্গে কথাও বলেন তিনি। তবে হিন্দি বা ইংরেজিতে নয়। পঞ্জাবিতে। বিরাট নিজে পঞ্জাবি। তাই সুযোগ ছাড়েননি তিনি। হিমাচলের স্থানীয় ক্রিকেটারদের সঙ্গে নিজের ভাষাতেই কথা বলেন কোহলি। তাঁদের সঙ্গে হাসাহাসি করতেও দেখা যায় তাঁকে।

চলতি আইপিএলে ১১টি ম্যাচে চারটি জিতেছে বেঙ্গালুরু। ৮ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে রয়েছে তারা। এখনও প্লে-অফের আশা বেঁচে কোহলিদের। তবে তার জন্য নিজেদের পরের তিনটি ম্যাচই জিততে হবে তাঁদের। সেই লক্ষ্যে বৃহস্পতিবার পঞ্জাবের বিরুদ্ধে নামবেন তাঁরা। তার আগে ফুরফুরে মেজাজে দেখা গেল কোহলিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli IPL 2024 Punjab Kings RCB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE