Advertisement
১০ জুন ২০২৪
IPL 2024

ম্যাচ হেরে হতাশ ধোনি! কোহলিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ও করলেন না মাহি

খেলা শেষ হওয়ার পর শুভেচ্ছা বিনিময়ের জন্য দু’দলের ক্রিকেটারেরা লাইন করে মাঠে ঢুকছিলেন। চেন্নাই দলের একদম সামনে ছিলেন ধোনি। হঠাৎ দেখা যায়, ধোনি মাঠ থেকে বেরিয়ে যাচ্ছেন।

picture of MS Dhoni

মহেন্দ্র সিংহ ধোনি। ছবি: আইপিএল।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২৪ ১৫:১৬
Share: Save:

মহেন্দ্র সিংহ ধোনি তাঁর ক্রিকেটীয় দক্ষতার পাশাপাশি ঠান্ডা মাথার জন্যও পরিচিত। সেই ধোনিই মেজাজ নিয়ন্ত্রণ করতে পারলেন না বেঙ্গালুরু রয়্যাল চ্যালেঞ্জার্স-চেন্নাই সুপার কিংস ম্যাচের পর। শুভেচ্ছা বিনিময়ের জন্য সতীর্থদের সঙ্গে মাঠে গিয়েও ফিরে যান সাজঘরে।

ম্যাচ না জিতলেও চলত চেন্নাইয়ের। বেঙ্গালুরুর বিরুদ্ধে ২০১ রান করতে পারলেই আইপিএলের প্লে-অফে জায়গা করে নিত চেন্নাই। কিন্তু তা-ও হয়নি। সুবিধাজনক জায়গায় থেকেও আইপিএল থেকে ছিটকে যেতে হবে, ভাবতে পারেননি পাঁচ বারের চ্যাম্পিয়ন দলের অধিনায়ক। নিজেও ব্যাট হাতে দলকে লক্ষ্যে পৌঁছে দেওয়ার চেষ্টা করে ব্যর্থ হন। শেষ ওভারে আউট হওয়ার পর ব্যাটে ঘুষি মারতেও দেখা যায় ধোনিকে। ম্যাচ শেষেও নিজের হতাশা নিয়ন্ত্রণ করতে পারছিলেন না মাহি। ক্রিকেটজীবনের শেষ প্রান্তে চলে আসা উইকেটরক্ষক-ব্যাটারের হতাশা-ক্ষোভের বহিঃপ্রকাশ শনিবার দেখা গেল চিন্নাস্বামী স্টেডিয়ামে।

খেলা শেষ হওয়ার পর শুভেচ্ছা বিনিময়ের জন্য দু’দলের ক্রিকেটারেরা লাইন করে মাঠে ঢুকছিলেন। চেন্নাই দলের একদম সামনে ছিলেন ধোনি। হঠাৎ দেখা যায় ধোনি মাঠ থেকে বেরিয়ে যাচ্ছেন। তাঁকে দেখে কিছুটা বিস্মিত হন চেন্নাইয়ের অন্য ক্রিকেটারেরা। সে সময়ই পাশ দিয়ে লাইন করে মাঠে ঢুকছিলেন বিরাট কোহলিরা। বেঙ্গালুরুর কয়েক জন ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফের সঙ্গে সামান্য করমর্দন করেই চলে যান তিনি। ক্ষুব্ধ ধোনির ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

চেন্নাইয়ের ক্রিকেটারদের সঙ্গে করমর্দন করার সময় ধোনির খোঁজ করেন কোহলিও। কিন্তু তত ক্ষণে তিনি চলে গিয়েছেন সাজঘরে। সকলের চোখের আড়ালে। নিজেকে ঠান্ডা করতেই হয়তো নিজেকে লুকিয়ে ফেলেন ‘ক্যাপ্টেন কুল’। শেষটা ব্যর্থতায় মোড়া হোক কে আর চায়!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2024 MS Dhoni CSK RCB Virat Kohli
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE