Advertisement
২৪ অক্টোবর ২০২৪
AFC U-17 Asian Cup

১৩ গোল যুব দলের, সাফে হার মেয়েদের 

ম্যাচের শুরু থেকেই ভারতীয় দলের আক্রমণের ঝড়ের সামনে আত্মসমর্পণ করে ব্রুনেই। আট মিনিটে ১-০ করে বিশাল যাদব। ২৪ মিনিটে পেনাল্টি থেকে ২-০ করে মহম্মদ আর্বাস।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৪ ০৮:২১
Share: Save:

বিধ্বংসী অনূর্ধ্ব-১৭ ভারতীয় দল। তাইল্যান্ডের চোনবুরিতে বুধবার ব্রুনেইকে ১৩-০ গোলে উড়িয়ে দিয়ে অনূর্ধ্ব-১৭ এএফসি এশিয়ান কাপের যোগ্যতা অর্জন পর্বে যাত্রা শুরু করল। যুব দলের দুরন্ত জয়ের দিনেই অবশ্য মেয়েদের সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের কাছে ১-৩ গোলে হেরে গেল ভারতীয় দল।

ম্যাচের শুরু থেকেই ভারতীয় দলের আক্রমণের ঝড়ের সামনে আত্মসমর্পণ করে ব্রুনেই। আট মিনিটে ১-০ করে বিশাল যাদব। ২৪ মিনিটে পেনাল্টি থেকে ২-০ করে মহম্মদ আর্বাস। ২৯ মিনিটে ফের গোল করে বিশাল। ৩৮ মিনিটে গোল ভরত লাইরেনজামের। ৪২ মিনিটে গোল করে মহম্মদ কাইফ।

দ্বিতীয়ার্ধ শুরু হওয়ার ১০ মিনিটের মধ্যেই হ্যাটট্রিক সম্পূর্ণ করে বিশাল। ৬৫ মিনিটে গোল গামাগোহু মেট-এর। মনভাকুপার মালগিয়াং গোল করে ৭৪ মিনিটে। ৮২ মিনিটে গোল হেমনেইচুং লুনকিমের। দু’মিনিটের মধ্যে ব্যবধান বাড়ায় আজ়লান শাহ। ৮৬ মিনিটে গোল মহম্মদ সামির। ৮৮ মিনিটে গোল সুমিত শর্মার। সংযুক্ত সময়ে (৯০+৪ মিনিট) ১৩তম গোল উশম সিংহের।

মেয়েদের সাফ চ্যাম্পিয়নশিপে পাকিস্তানকে ৫-২ গোলে হারিয়ে যাত্রা শুরু করেছিলেন বালা দেবী-রা। বুধবার দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে ১৮ মিনিটে আফিদা খন্দকরের গোলে পিছিয়ে পড়ে ভারত। ২৯ ও ৪২ মিনিটে গোল করে বাংলাদেশকে ৩-০ এগিয়ে দেন তহুরা খাতুন। প্রথমার্ধ শেষ হওয়ার এক মিনিট আগে বালা দেবী ব্যবধান কমালেও ভারতের হার বাঁচাতে পারেননি।

অন্য বিষয়গুলি:

football AFC Asian Cup Brunei India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE