Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Uruguay

মাঠেই হৃদ্‌যন্ত্রে সমস্যা, এক ফুটবলার অসুস্থ হতেই বাতিল উরুগুয়ের সব ম্যাচ

হাফটাইমে সেবাস্তিয়ান কোয়াটেসকে তুলে নিয়ে জুয়ানকে নামানো হয়। ৮৪ মিনিটের মাথায় অজ্ঞান হয়ে যান জুয়ান। ২৭ বছরের ওই ফুটবলারের হৃদ্‌যন্ত্রে সমস্যা দেখা যায়।

—ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৪ ১৬:৩৫
Share: Save:

উরুগুয়েতে ফুটবল বন্ধ। শুক্রবার জুয়ান ইজকুয়েদ্রোর ম্যাচের মাঝে অজ্ঞান হয়ে গিয়েছিলেন। তার পরেই শনি এবং রবিবার উরুগুয়েতে কোনও ফুটবল ম্যাচ হবে না বলে জানা গিয়েছে। নাসিয়োনাল বনাম সাও পাওলোর ম্যাচে অসুস্থ হয়ে পড়েছিলেন জুয়ান।

হাফটাইমে সেবাস্তিয়ান কোয়াটেসকে তুলে নিয়ে জুয়ানকে নামানো হয়। ৮৪ মিনিটের মাথায় অজ্ঞান হয়ে যান জুয়ান। ২৭ বছরের ওই ফুটবলারের হৃদ্‌যন্ত্রে সমস্যা দেখা যায়। মাঠের মধ্যেই অ্যাম্বুল্যান্স নিয়ে আসা হয়। সাও পাওলোর এক হাসপাতালে আইসিইউ-তে ভর্তি করানো হয় তাঁকে।

এর পরেই ঘোষণা করা হয় যে, শনি এবং রবিবার উরুগুয়েতে কোনও ফুটবল ম্যাচ হবে না। উরুগুয়ের ফুটবলারদের এক সংস্থার (এমইউএফপি) তরফে বলা হয়, “এই মুহূর্তে আমাদের মূল লক্ষ্য জুয়ানকে সুস্থ করে তোলা। সেই দিকেই নজর থাকবে আমাদের।” নাসিয়োনালের তরফে জানানো হয়েছে, জুয়ান এখন ভাল আছেন। তবে ৭২ ঘণ্টা নজর থাকবে তাঁর দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uruguay Health Issue
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE