Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
UEFA Euro 2024

চাপে ইংল্যান্ড! ফুটবলারদের সঙ্গিনীদের জাতীয় শিবিরে ডাকার নির্দেশ কোচের, কড়া নজর এক জনের উপর

ইউরো কাপে সার্বিয়াকে হারালেও ডেনমার্কের কাছে আটকে গিয়েছে ইংল্যান্ড। ফুটবলারেরা চাপে পড়েছেন বলে মত কোচ গ্যারেথ সাউথগেটের। তাই ফুটবলারদের সঙ্গীনীদের জাতীয় শিবিরে ডেকে নেওয়ার নির্দেশ দিলেন তিনি।

football

স্ত্রী কেটি গুডল্যান্ডের সঙ্গে হ্যারি কেন। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জুন ২০২৪ ২১:৫৭
Share: Save:

ইউরো কাপের প্রথম ম্যাচে সার্বিয়াকে হারালেও দ্বিতীয় ম্যাচে ডেনমার্কের কাছে আটকে গিয়েছে ইংল্যান্ড। বড় প্রতিযোগিতা খেলতে নেমে ফুটবলারেরা চাপে পড়েছেন বলে মনে করছেন কোচ গ্যারেথ সাউথগেট। তাই এক দিনের জন্য ফুটবলারদের সঙ্গিনীদের জাতীয় শিবিরে ডেকে নেওয়ার নির্দেশ দিলেন তিনি।

হ্যারি কেন, জর্ডান পিকফোর্ড, বুকায়ো সাকা, লুইস ডাঙ্কের মতো ফুটবলারের সঙ্গিনীদের জাতীয় শিবিরে ডাকা হয়েছে। জার্মানির ব্ল্যাঙ্কেনহাইনের একটি বিলাসবহুল রিসর্টে নিরিবিলিতে জাতীয় শিবির চালাচ্ছে ইংল্যান্ড। তবে দলের দাবি, দ্বিতীয় ম্যাচের পর সঙ্গিনীদের সঙ্গে ফুটবলারদের সময় কাটানোর বিষয়টি আগে থেকেই ঠিক ছিল।

এর মধ্যেই সমস্যা তৈরি হয়েছে কাইল ওয়াকারের স্ত্রী অ্যানি কিলনারকে নিয়ে। ঠিক ছিল, তিনি প্রতিটি ম্যাচের আগে জার্মানি আসবেন এবং ম্যাচ শেষ হলেই ফিরে যাবেন। তবে ইংরেজদের খেলা দেখতে জার্মানিতে ঘাঁটি গেড়েছেন ওয়াকারের প্রাক্তন স্ত্রী লরিন গুডম্যান। অ্যানির সঙ্গে লরিনের সম্পর্ক মোটেই ভাল নয়। এমনকি, দু’জনের মুখোমুখি সাক্ষাৎ হলে নাকি মারপিটও হতে পারে। তাই ফুটবলারদের সঙ্গিনীদের দেখার ভার যাঁর কাঁধে রয়েছে, তাঁকে নির্দেশ দেওয়া হয়েছে কোনও ভাবেই যাতে অ্যানির ধারেকাছে না থাকেন লরিন।

ব্ল্যাঙ্কেনহাইনের রিসর্টে ৯৪টি ঘর রয়েছে। পুরো রিসর্টই ভাড়া নিয়েছে ইংল্যান্ডের ফুটবল সংস্থা। সেখানকার বিভিন্ন সুযোগসুবিধা এক দিনের জন্য পাবেন ফুটবলারদের সঙ্গিনীরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

UEFA Euro 2024 England Football Harry Kane
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE