Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Emami East Bengal

এ বারের লিগে প্রথম পয়েন্ট নষ্ট ইস্টবেঙ্গলের, ডার্বি জেতার পরেই কাস্টমসের সঙ্গে ড্র

এ বারের লিগে প্রথম বার পয়েন্ট নষ্ট করল বিনু জর্জের ছেলেরা। বিশ্বজিৎ ভট্টাচার্যের কাস্টমস আটকে দিল লাল-হলুদকে। গোলশূন্য ভাবে শেষ হল মঙ্গলবারের ম্যাচ।

East Bengal

কাস্টমসের বিরুদ্ধে আটকে গেল ইস্টবেঙ্গল। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জুলাই ২০২৪ ১৭:১৪
Share: Save:

কাস্টমসের বিরুদ্ধে ড্র করল ইস্টবেঙ্গল। এ বারের লিগে প্রথম বার পয়েন্ট নষ্ট করল বিনু জর্জের ছেলেরা। বিশ্বজিৎ ভট্টাচার্যের কাস্টমস আটকে দিল লাল-হলুদকে। গোলশূন্য ভাবে শেষ হল মঙ্গলবারের ম্যাচ।

শনিবার ডার্বি জয়ের পর এই প্রথম খেলতে নেমেছিল ইস্টবেঙ্গল। সেই ম্যাচেই আটকে গেল তারা। ডার্বিতে প্রথম একাদশে থাকা একাধিক ফুটবলার এই ম্যাচে শুরুতে ছিলেন না। এই ম্যাচেও পরের দিকে নামানো হয়েছিল সায়ন বন্দ্যোপাধ্যায়দের। জাস্টিন ছিলেন না কার্ড সমস্যায়। খেলানো হয়নি গোলরক্ষক দেবজিৎ মজুমদারকেও। কাস্টমসের বিরুদ্ধে গোলপোস্টের নীচে দেখা যায় আদিত্য পাত্রকে।

কাস্টমসের বিরুদ্ধে খুব বেশি গোলের সুযোগ তৈরি করতে পারেনি ইস্টবেঙ্গল। মাত্র তিনটি গোলমুখী শট নেয় তারা। কিন্তু গোল করতে পারেনি। দ্বিতীয়ার্ধে বাধ্য হয়ে সায়নদের নামিয়ে দেন জর্জ। তাতেও গোলের মুখ খুলতে পারেনি ইস্টবেঙ্গল।

তবে শুরু থেকেই ইস্টবেঙ্গল আক্রমণ করছিল। কিন্তু বল গোলে রাখতে পারেননি হীরা মণ্ডলেরা। শুরুর দিকের আক্রমণ সামলে কাস্টমসও আক্রমণে ওঠে। বক্সের বাইরে থেকে একটি ফ্রি-কিকও পেয়েছিল তারা। কিন্তু রবি হাঁসদা গোল করতে পারেননি। ফলে ১ পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হল দু’দলকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE