Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Indian Cricket

গম্ভীরের কোচিংয়ে অনুশীলন শুরু কোহলিদের

এক দিনের দ্বৈরথ শুরু হতে চলেছে। যে সিরিজ়ে খেলার জন্য শ্রীলঙ্কায় চলে এসেছেন রোহিত শর্মা, বিরাট কোহলিরা। বুধবার কলম্বোয় অনুশীলন করলেন কোহলিরা।

প্রস্তুতি: কোচ গম্ভীরের সঙ্গে কোহলি। বুধবার কলম্বোয়।

প্রস্তুতি: কোচ গম্ভীরের সঙ্গে কোহলি। বুধবার কলম্বোয়। ছবি: পিটিআই।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৪ ০৮:৫০
Share: Save:

টি-টোয়েন্টি সিরিজ়ে শ্রীলঙ্কাকে ৩-০ হারানোর পরে এ বার এক দিনের দ্বৈরথ শুরু হতে চলেছে। যে সিরিজ়ে খেলার জন্য শ্রীলঙ্কায় চলে এসেছেন রোহিত শর্মা, বিরাট কোহলিরা। বুধবার কলম্বোয় অনুশীলন করলেন কোহলিরা। আর প্রথম দিনে দেখা গেল কোচ গৌতম গম্ভীরের সঙ্গে অনেকটা সময় কাটাচ্ছেন কোহলি। প্রথম এক দিনের ম্যাচ শুক্রবার।

গত কাল শ্রীলঙ্কার বিরুদ্ধে নাটকীয় ম্যাচ জেতেন সূর্যকুমার যাদবরা। সুপার ওভারে ম্যাচ চলে যায়। যেখানে সহজেই জিতে যায় ভারত। তার আগে ম্যাচের শেষ দু’ওভারে বল করতে এসে দু’টো করে উইকেট নিয়ে খেলা ঘুরিয়ে দেন রিঙ্কু সিংহ এবং সূর্যকুমার নিজে। ম্যাচের পরে অধিনায়ক সূর্য বলেন, ‘‘শেষ ওভারের চেয়েও আমার ভাল লেগেছে যখন ৪৮ রানে পাঁচ উইকেট হারানোর পরেও আমরা লড়াই করে ফিরে আসি। ছেলেদের লড়াকু মানসিকতার পরিচয়টা পাওয়া গিয়েছিল তখনই।’’ সূর্য আরও বলেন, ‘‘অল্প রানের ম্যাচ হলেও সবাইকে বলেছিলাম, মাঠে নেমে দেড় ঘণ্টা নিজেদের সেরাটা দিতে পারলে ম্যাচটা বার করে নিতে পারব।’’ ঠিক সেটাই হয়। ৩০ বলে ৩০ দরকার, এই অবস্থায় ম্যাচ চলে যায় সুপার ওভারে। শেষ ওভারে সূর্যের বিরুদ্ধে পাঁচ রান তুলতে পারেননি শ্রীলঙ্কার ব্যাটসম্যানরা।

সুপার ওভারে অফস্পিনার ওয়াশিংটন সুন্দর দু’বলে দু’উইকেট নিয়ে ম্যাচ ঘুরিয়ে দেন। পরে সুন্দর বলেন, ‘‘মাথা ঠান্ডা রেখে বল করতে চেয়েছিলাম। সূর্যকে ধন্যবাদ, সুপার ওভারে বল দেওয়ার জন্য।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE