Advertisement
০৫ অক্টোবর ২০২৪
Rinku Singh

আইপিএলের সেই পাঁচ ছক্কা ঠাঁই পেল রিঙ্কুর হাতে, নতুন ট্যাটু করালেন কেকেআরের ব্যাটার

বছর দুয়েক আগে গুজরাত টাইটান্সের বোলার যশ দয়ালকে পাঁচটি ছক্কা মেরে রাতারাতি আলোচনায় উঠে এসেছিলেন তিনি। সেই পাঁচ ছক্কা পাকাপাকি ভাবে জায়গা পেল রিঙ্কু সিংহের হাতে। পাঁচ ছক্কার কথা মাথায় রেখে একটি বিশেষ ধরনের ট্যাটু করিয়েছেন তিনি।

cricket

রিঙ্কু সিংহ। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৪ ১৬:২২
Share: Save:

বছর দুয়েক আগে গুজরাত টাইটান্সের বোলার যশ দয়ালকে পাঁচটি ছক্কা মেরে রাতারাতি আলোচনায় উঠে এসেছিলেন তিনি। কেকেআর দলের অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছেন। সেই পাঁচ ছক্কা পাকাপাকি ভাবে জায়গা পেল রিঙ্কু সিংহের হাতে। পাঁচ ছক্কার কথা মাথায় রেখে একটি বিশেষ ধরনের ট্যাটু করিয়েছেন তিনি।

গত সেপ্টেম্বরে ট্যাটুটি করিয়েছেন রিঙ্কু। একটি বৃত্তের মধ্যে লেখা ‘গডস্‌ প্ল্যান’ বা ঈশ্বরের পরিকল্পনা। সেই বৃত্তের চারপাশে সূর্যের রশ্মির মতো রেখা ছড়িয়ে রয়েছে। তার মধ্যে পাঁচটি রেখার শেষ প্রান্তে ছোট করে বৃত্ত আঁকা রয়েছে। সেই পাঁচ দিকেই পাঁচটি ছয় মেরেছিলেন রিঙ্কু।

রবিবার বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়‌ শুরু। তার আগে বোর্ডের পোস্ট করা একটি ভিডিয়োয় রিঙ্কু বলেছেন, “আমি বার বার ঈশ্বরের পরিকল্পনার কথা বলতে থাকি। সেটা মাথায় রেখেই ট্যাটুর নকশা করিয়েছি। বেশ কয়েক সপ্তাহ হয়ে গেল। একটা বৃত্তের মধ্যে ‘গডস্ প্ল্যান’ কথাটা লেখা রয়েছে। সেই বৃত্তটা সূর্যের অনুকরণে তৈরি। আইপিএলে যে পাঁচটা ছয় মেরেছিলেন সেটা তুলে ধরতেই এই ট্যাটু করিয়েছে। ওই ঘটনা আমার জীবন বদলে দিয়েছিল। তাই ট্যাটুতে বিষয়টা রাখতে চেয়েছি।”

সেই ম্যাচে দয়ালের শেষ ওভারে কেকেআরের জিততে দরকার ছিল ২৯ রান। রিঙ্কুর পাঁচ ছয় অনায়াসে সেই ম্যাচ জিতিয়ে দেয় কলকাতাকে। তার পর জাতীয় দলেও সুযোগ পেয়েছেন রিঙ্কু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rinku Singh KKR tattoo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE