Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Rinku Singh

আইপিএলের নিলামের আগে ছেড়ে দেবে কলকাতা? কোন দলে যেতে চান রিঙ্কু? জানালেন ব্যাটার

সামনেই আইপিএলের বড় নিলাম। তার আগে কলকাতা নাইট রাইডার্স তাঁকে ছেড়ে দিলে কোন দলে যেতে চান জানিয়ে দিলেন রিঙ্কু সিংহ।

cricket

রিঙ্কু সিংহ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৪ ১৩:৪২
Share: Save:

কলকাতা নাইট রাইডার্স তাঁকে পরিচিতি দিয়েছে। কেকেআরের হয়ে ভাল খেলেই জাতীয় দলে সুযোগ পেয়েছেন রিঙ্কু সিংহ। কিন্তু সামনের বছরও রিঙ্কু কেকেআরে থাকবেন কি না তা নিশ্চিত নয়। সামনেই আইপিএলের বড় নিলাম। তার আগে কলকাতা নাইট রাইডার্স তাঁকে ছেড়ে দিল কোন দলে যেতে চান তা জানিয়ে দিলেন রিঙ্কু।

একটি সাক্ষাৎকারে রিঙ্কুকে প্রশ্ন করা হয় যে কলকাতা তাঁকে ছাড়লে কোন দলে যেতে চান তিনি। জবাবে রিঙ্কু বলেন, “রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। কারণ, ওখানে বিরাট কোহলি খেলে।”

বিরাটকে রিঙ্কু কতটা সম্মান করেন তা আগেও দেখা গিয়েছে। আইপিএল চলাকালীন দু’বার কোহলির কাছে আবদার করে তাঁর ব্যাট আদায় করেছেন রিঙ্কু। আরসিবি ও কেকেআরের খেলা থাকলে বিরাটের সঙ্গে সময় কাটাতে দেখা যায় তাঁকে। সেই কারণেই হয়তো কেকেআর ছাড়লে বিরাটের দলের হয়ে খেলতে চান রিঙ্কু।

২০১৮ সাল থেকে কেকেআরের হয়ে খেলছেন রিঙ্কু। প্রথম বার তাঁকে ৮০ লক্ষ টাকায় কিনেছিল শাহরুখ খানের দল। ২০২২ সালের নিলামে রিঙ্কুকে আবার ৫৫ লক্ষ টাকায় কেনে কেকেআর। ২০২২ সালের আইপিএলে গুজরাত টাইটান্সের যশ দয়ালের বলে পর পর পাঁচটি ছক্কা মেরে কেকেআরকে জিতিয়ে নজর কাড়েন রিঙ্কু। তার পরেই সুযোগ পান ভারতের টি-টোয়েন্টি দলে। সেখানে ধারাবাহিক ভাবে রান করেন তিনি। তবে তার পরেও ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা পাননি এই বাঁহাতি ব্যাটার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE