Advertisement
১৭ অক্টোবর ২০২৪
Manoj Tiwary

নতুন দায়িত্বে মনোজ, বাংলার ক্রীড়া প্রতিমন্ত্রী এ বার কালীঘাট ক্লাবের পরামর্শদাতা

ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার মনোজ তিওয়ারিকে দেখা যাবে কালীঘাট ক্লাবের পি সেন মেমোরিয়াল ক্রিকেট কোচিং সেন্টারের ক্রিকেট পরামর্শদাতা হিসেবে। শনিবার সকাল থেকেই কাজ শুরু করে দিচ্ছেন বাংলার ক্রীড়া প্রতিমন্ত্রী।

Manoj Tiwary

মনোজ তিওয়ারি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৪ ২২:০৪
Share: Save:

গত মরসুমে বাংলার হয়ে খেলে অবসর নেন মনোজ তিওয়ারি। এই বছর বেঙ্গল প্রিমিয়ার লিগে যদিও দেখা গিয়েছিল ক্রিকেটার মনোজকে। খেলেছেন লেজেন্ডস লিগেও। এ বার ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটারকে দেখা যাবে কালীঘাট ক্লাবের পি সেন মেমোরিয়াল ক্রিকেট কোচিং সেন্টারের ক্রিকেট পরামর্শদাতা হিসেবে। শনিবার সকাল থেকেই কাজ শুরু করে দিচ্ছেন বাংলার ক্রীড়া প্রতিমন্ত্রী।

ভারতের হয়ে ১২টি এক দিনের ম্যাচ খেলা মনোজ বৃহস্পতিবার নতুন দায়িত্ব নেওয়ার কথা ঘোষণা করেন। একটি আন্তর্জাতিক শতরানের মালিক বলেন, “আবার মাঠে ফিরতে পেরে ভাল লাগছে। আমার জীবনে কালীঘাট ক্লাবের অবদান বিশাল। তাই এখান থেকেই শুরু করছি। এই কোচিং ক্যাম্পে প্রচুর প্রতিভাবান তরুণ ক্রিকেটার রয়েছে। তাদের আগামী দিনের জন্য তৈরি করাই আমার আসল লক্ষ্য।”

কালীঘাটের হয়ে দীর্ঘ দিন ক্লাব ক্রিকেট খেলেছেন মনোজ। সেই ক্লাবের সচিব বাবলু কোলে বলেন, “তরুণ প্রজন্মের ক্রিকেটারদের সঠিক ভাবে পরিচালনা করার ক্ষেত্রে মনোজের চেয়ে ভাল আর কে হতে পারে। ভবিষ্যতে এখান থেকে বাংলার অনেক ক্রিকেটার উঠে আসবে বলে আশা রাখি।”

অন্য বিষয়গুলি:

Manoj Tiwary Bengal Cricket team
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE