Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
england cricket

ক্রিকেটারের বাড়িতে বার বার দুষ্কৃতীদের হানা, ভীত পরিবার, তদন্ত শুরু পুলিশের

ইংল্যান্ডের এক ক্রিকেটারের বাড়িতে গত দু’মাসে দু’বার হানা দিয়েছে দুষ্কৃতিরা। তবে লুটপাট চালানো হয়নি। ইট, পাটকেল ছুড়ে জানলা, গাড়ির কাচ ভেঙে দেওয়া হয়েছে।

cricket

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৪ ১৪:০৬
Share: Save:

বেশ ভয়েই রয়েছেন জেমস ভিন্স। ইংরেজ ক্রিকেটারের বাড়িতে গত দু’মাসে দু’বার হানা দিয়েছে দুষ্কৃতীরা। তবে লুটপাট চালানো হয়নি। কিন্তু ইট-পাটকেল ছুড়ে জানলা, গাড়ির কাচ ভেঙে দেওয়া হয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই ঘটনা প্রকাশ্যে এনেছেন ভিন্স। পুলিশ তদন্ত শুরু করলেও অপরাধীদের এখনও চিহ্নিত করা যায়নি।

ইংল্যান্ডের পূর্ব সাদাম্পটনের একটি বাড়িতে স্ত্রী এবং দুই সন্তানকে নিয়ে থাকেন ভিন্স। এক দিন রাতে হঠাৎ করেই জেগে ওঠেন তাঁরা। শুনতে পান কোনও কিছুর আঘাতে একের পর এক জানলা ভাঙা হচ্ছে। বাড়ির বিপদঘন্টি বেজে ওঠে। তার পরে কিছু দিন সে রকম ঘটনা ঘটেনি। জানলার কাচ মেরামত করে নেন ভিন্স।

তার পরে আবার তাঁর বাড়িতে আক্রমণ করে দুষ্কৃতীরা। এ বার সিসিটিভি ফুটেজে পুরো ঘটনা দেখা যায়। দু’জন দুষ্কৃতী বাড়ির বাইরে গাড়ি রাখার জায়গায় দাঁড়িয়ে জানলার কাচ লক্ষ্য করে একের পর এক ইটের টুকরো ছুড়তে থাকে। ভেঙে দেওয়া হয় জানলার কাচ। গাড়ির সামনের কাচেও ইটের আঘাতে চিড় ধরে।

সঙ্গে সঙ্গে হ্যাম্পশায়ার পুলিশে অভিযোগ করেন ভিন্স। জানান, ১৫ এপ্রিল এবং ১১ মে তাঁর বাড়িতে দুষ্কৃতীরা হানা দিয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হলেও এখনও অপরাধীদের খুঁজে পাওয়া যায়নি। পড়শিদের কাছে আবেদনও করেন ভিন্স। যদি কারও কাছে কোনও তথ্য থাকে, তা জানানোর অনুরোধ করেছেন তিনি। যদিও কী কারণে, কারা এই আক্রমণ করছে, সে সম্পর্কে কোনও তথ্য দিতে পারেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

england cricket James Vince
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE