Advertisement
১৮ অক্টোবর ২০২৪
Abhimanyu Easwaran

শততম প্রথম শ্রেণির ম্যাচ, বিহারের বিরুদ্ধে রঞ্জির খেলা শুরুর দিন ঈশ্বরণকে সংবর্ধনা সিএবির

রঞ্জি ট্রফির দ্বিতীয় ম্যাচে বিহারের মুখোমুখি বাংলা। বৃষ্টির জন্য শুক্রবার কল্যাণীতে প্রথম দিনের খেলা শুরুই করা যায়নি। তবে পূর্ব পরিকল্পনা মতো ঈশ্বরণকে সংবর্ধিত করল সিএবি।

picture of Abhimanyu Easwaran

(বাঁদিকে) নরেশ ওঝা স্মারক তুলে দিচ্ছেন অভিমন্যু ঈশ্বরণের হাতে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৪ ২০:৩৫
Share: Save:

অভিমন্যু ঈশ্বরণকে সংবর্ধিত করল ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল (সিএবি)। শততম প্রথম শ্রেণির ম্যাচ খেলার মাইলফলক স্পর্শ করার জন্য শুক্রবার কল্যাণীর বেঙ্গল ক্রিকেট অ্যাকাডেমির মাঠে সংবর্ধিত করা হয় বাংলার প্রাক্তন অধিনায়ককে।

রঞ্জি ট্রফির দ্বিতীয় ম্যাচে বিহারের মুখোমুখি বাংলা। বৃষ্টির জন্য শুক্রবার কল্যাণীতে প্রথম দিনের খেলা শুরুই করা যায়নি। তবে পূর্ব পরিকল্পনা মতোই সিএবির তরফ থেকে সংবর্ধনা দেওয়া হয় ঈশ্বরণকে। বাংলা দলের ক্রিকেটারেরা ছাড়াও উপস্থিত ছিলেন সিএবির সচিব নরেশ ওঝা, সহ-সভাপতি অমলেন্দু বিশ্বাস, কোষাধ্যক্ষ প্রবীর চক্রবর্তী, যুগ্ম সচিব দেবব্রত দাস। ঈশ্বরণের হাতে রুপোর স্মারক, শাল তুলে দেওয়া হয়।

সিএবি সচিব বলেন, ‘‘অবিশ্বাস্য এই কৃতিত্বের জন্য ঈশ্বরণকে অভিনন্দন। দারুণ ফর্মেও রয়েছে। আগামী ম্যাচগুলোর জন্য আমাদের শুভেচ্ছা থাকবে। আমাদের আশা, ঈশ্বরণ আগামী দিনে ভারতের হয়েও খেলবে এবং দেশকে সাফল্য এনে দেবে।’’

রাজ্য সংস্থার সংবর্ধনায় আপ্লুত ঈশ্বরণও। বাংলার ওপেনিং ব্যাটার বলেছেন, ‘‘শততম প্রথম শ্রেণির ম্যাচের জন্য সিএবির কাছ থেকে এমন সংবর্ধনা পেয়ে আমি সম্মানিত বোধ করছি। দলের জন্য নিজের সেরাটা দেওয়াই আমার লক্ষ্য থাকবে।’’ ঈশ্বরণকে অভিনন্দন জানান বাংলার কোচ লক্ষ্মীরতন শুক্লাও।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE